এবার আরেক নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ নুসরাতের সাবেক স্বামী!

| আপডেট :  ১৩ অক্টোবর ২০২১, ১১:১৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৩ অক্টোবর ২০২১, ১১:১৩ অপরাহ্ণ

সাবেক স্ত্রী টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানকে ভুলে নতুন জীবনের পথে পা বাড়িয়েছেন নিখিল জৈন। কলকাতার এ ব্যবসায়ী মডেলিংয়ে নাম লিখিয়েছেন। নিজের পোশাক কোম্পানির জন্য ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। নিখিল জৈন একজন বস্ত্র ব্যবসায়ী। এর আগে তার পোশাকে ফটোশুট করতে দেখা গেছে টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জিকে।

সে সময় নায়িকা জানান নিখিল তার খুবই ভালো বন্ধু। এবার নিখিলের পছন্দ করা পোশাকে সাজলেন আরেক অভিনেত্রী রাইমা সেন। তার সঙ্গে নিখিলকেও ম্যাচিং করা পোশাকে ফ্রেমবন্দি হতে দেখা গেছে। নিখিলের বস্ত্র বিপণি ‘রঙ্গোলি’-র পোশাকেই হাজির হয়েছেন তারা। পোশাকের রঙ আর বন্ধুত্বের জৌলুসে মেতে উঠেছেন রাইমা ও নিখিল।

কাঁধখোলা ব্লাউজে রাইমার রূপে যেন মুগ্ধ নিখিল! শুধুই বন্ধুত্ব? এ প্রসঙ্গে রাইমা বলেন, ‘যা নয় তাই লেখা হচ্ছে আমাকে নিয়ে। এসবে আমার কিছু যায় আসে না। তবে এইসব মিথ্যা গল্প খুব খারাপ লাগে, ভীষণ রেগে যাই।’ অন্যদিকে নিখিল বলেন, ‘নুসরাতের থেকে আলাদা হওয়ার পরে আমার সম্পর্কে যা গল্প শুনেছি, তা নিয়ে কিছু বলার ভাষা নেই। মানুষ কত নিচে নামতে পারে।’

২০১৯ সালের ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে তুরস্কে বিয়ের পর্ব সারেন টালিউডের তারকা অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। এরপর নিখিলের সঙ্গে মিলে ‘ইউভ’ নামের পোশাকের কালেকশন লঞ্চ করেছিলেন এই অভিনেত্রী। ২০২০ সালের পূজার পর থেকেই নিখিল-নুসরাতের সম্পর্কের ভাঙনের কথা শোনা যায়। বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। নুসরাতের থেকে বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হন নিখিল।

এদিকে নুসরাত জানান, তার ও নিখিলের ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি। ফলে তাদের বিয়ে হয়নি। নিখিলের সঙ্গে তিনি ‘লিভ-ইন’ সম্পর্কে ছিলেন। ইতোমধ্যেই নুসরাত মা হয়েছেন। নিখিল আগেই জানিয়ে দেন, তিনি নুসরাতের সন্তানের বাবা নন। এরপরই নুসরাতের সন্তানের বাবা হিসেবে অভিনেতা যশ দাশগুপ্তর নাম শোনা যায়। যদিও পরবর্তীতে নুসরাতের সন্তানের বাবার পরিচয় স্পষ্ট হয়। আপাতত চুটিয়ে মাতৃত্ব উপভোগ করছেন নুসরাত।