৪ দিন গোসল করেননি, শুধু বিস্কুট-পানি খাচ্ছেন শাহরুখপুত্র! - বাংলা একাত্তর৪ দিন গোসল করেননি, শুধু বিস্কুট-পানি খাচ্ছেন শাহরুখপুত্র! - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন

৪ দিন গোসল করেননি, শুধু বিস্কুট-পানি খাচ্ছেন শাহরুখপুত্র!

৪ দিন গোসল করেননি, শুধু বিস্কুট-পানি খাচ্ছেন শাহরুখপুত্র!

মাদককাণ্ডে জেলে রয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান। এই মুহূর্তে আর্থার রোড জেলে বন্দি তিনি। বিলাসবহুল জীবনযাত্রা ছেড়ে জেলের কুঠুরিতে দিন কাটাতে বেশ বেগ পেতে হচ্ছে শাহরুখপুত্রকে। জানা গেছে, জেলের ক্যান্টিনে তৈরি ভাত-ডাল ও তরকারি আরিয়ানের জন্য বরাদ্দ রয়েছে। জেল কর্মকর্তাদের পক্ষ থেকে বারবার অনুরোধ করা হলেও জেলের খাবার মুখে তুলছেন না আরিয়ান। শুধু জানিয়েছেন তার খিদে নেই।

পছন্দের কাবাব, বিরিয়ানি, বার্গার না পেয়ে জেলের ক্যান্টিন থেকে কেনা ‘পার্লেজি বিস্কুট’ খেয়েই রয়েছেন আরিয়ান। এছাড়া নিজের সঙ্গে ১২টি পানির বোতল নিয়ে জেলে পৌঁছেছিলেন তিনি। সেই পানির মধ্যে তার কাছে আর মাত্র ৩ বোতল পানি আছে। এছাড়া চারদিন ধরে জেলে গোসলও করেননি শাহরুখপুত্র!

জেলের নিয়ম অনুযায়ী, অভিযুক্ত বা কয়েদিরা নিজের সঙ্গে ২ হাজার ৫০০ টাকা নিয়ে জেলে ঢুকতে পারবে। ওই টাকা জেলের অ্যাকাউন্টে জমা থাকে আর তার বদলে কয়েদিকে এক মাসের কুপন দেওয়া হয়। ওই কুপন ব্যবহার করে কয়েদি জেলের ক্যান্টিন থেকে শুকনো খাবার-কেক,বিস্কুট কিনতে পারেন। বাইরের খাবার জেলের ভেতর নিষিদ্ধ।

গত শুক্রবার (৮ অক্টোবর) আর্থার রোড জেলে নিয়ে যাওয়া হয় আরিয়ানকে। সেখানকার এক নম্বর ব্যারাকে নিভৃতবাসে রয়েছেন তিনি। জেলে আসা নতুন অভিযুক্তদের কোভিড বিধি মেনে প্রথম পাঁচ দিন কোয়ারেন্টিনে থাকতে হয়।

প্রসঙ্গত, মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-এর কর্মকর্তাদের দীর্ঘ ৬ ঘন্টার জিজ্ঞাসাবাদে মাদক গ্রহণের কথা স্বীকার করেছেন আরিয়ান। তাকে নারকোটিক ড্রাগস

অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আইনের আওতায় গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারি পরোয়ানায় লেখা রয়েছে- ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লাখ ৩৩ হাজার টাকা পাওয়া গেছে।
সূত্র: আনন্দবাজার

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com