ভারতের আগরতলা চলচ্চিত্র উৎসবে জায়েদ-পরীমনির ‘অন্তর জ্বালা’ - বাংলা একাত্তরভারতের আগরতলা চলচ্চিত্র উৎসবে জায়েদ-পরীমনির ‘অন্তর জ্বালা’ - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:১০ পূর্বাহ্ন

ভারতের আগরতলা চলচ্চিত্র উৎসবে জায়েদ-পরীমনির ‘অন্তর জ্বালা’

ভারতের আগরতলা চলচ্চিত্র উৎসবে জায়েদ-পরীমনির ‘অন্তর জ্বালা’

আগামী ২১ অক্টোবর বসতে যাচ্ছে আগরতলা চলচ্চিত্র উৎসবের ২৫তম আসর। চলবে ২৯ অক্টোবর পর্যন্ত।এর প্রতিযোগিতা বিভাগে নির্বাচিত হয়েছে বাংলাদেশের চলচ্চিত্র ‘অন্তর জ্বালা’।এতে অভিনয় করেছেন ঢাকাই চলচ্চিত্রের অন্যতম অভিনেতা জায়েদ খান ও পরীমনি।

অন্তর জ্বালা ছবিটি প্রদর্শনের বিষয়টি প্রতিঘন্টা ডটকমকে নিশ্চিত করেছেন চিত্রনায়ক জায়েদ খান।তিনি বলেন, ‘কিছুক্ষণ আগে নিশ্চিত হলাম এবারের ২৫তম আগরতলা চলচ্চিত্র উৎসবে আমাদের‘অন্তর জ্বালা’ ছবিটি প্রদর্শনের চূড়ান্ত করা হয়েছে। এটা সত্যিই খুব আনন্দের খবর আমার ও ‘অন্তর জ্বালা’ টিমের জন্য।

প্রদর্শনী উৎসবে যোগ দেবেন কিনা জানতে চাইলে জায়েদ খান বলেন, ‘এখনো ঠিক হয়নি কবে যাবো। শিল্পী সমিতির নির্বাচন নিয়ে কিছুটা ব্যস্ত আছি। উল্লেখ, ২০১৭ সালের ১৫ ডিসেম্বর দেড় শতাধিক হলে মুক্তি পেয়েছিল পরীমনি ও জায়েদ খান অভিনীত ‘অন্তর জ্বালা’। ছবিটি প্রয়াত নায়ক মান্নার স্মরণে তার এক অন্ধ ভক্তের কাহিনি নিয়ে নির্মিত হয়েছিল এ ছবিটি।

‘অন্তর জ্বালা’ ছবিটি নির্মাণ করেছেন গুণী নির্মাতা মালেক আফসারি। এই ছবিটি প্রযোজনা করেছেন জায়েদ খান। এটি পরিবেশনা করছেন প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি। ছবিতে জায়েদ-পরী ছাড়াও অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌমিতা মৌ, মিজু আহমেদ, রেহেনা জলি ও বড়দা মিঠু প্রমুখ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com