লাঠি দিয়ে ‘ছেলের বাবা’কে মারতে গেলেন নুসরাত! - বাংলা একাত্তরলাঠি দিয়ে ‘ছেলের বাবা’কে মারতে গেলেন নুসরাত! - বাংলা একাত্তর

শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১, ০৭:৪২ অপরাহ্ন

লাঠি দিয়ে ‘ছেলের বাবা’কে মারতে গেলেন নুসরাত!

লাঠি দিয়ে ‘ছেলের বাবা’কে মারতে গেলেন নুসরাত!

দুর্গোৎসবে মেতে উঠেছেন কলকাতার অভিনেত্রী নুসরাত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্ত। সোমবার (১১ অক্টোবর) যশকে নিয়ে কলকাতার বেশকিছু পূজা মণ্ডপে ঘুরে বেড়িয়েছেন এই তারকা। সে সময়কার তাদের একটি ভিডিও সামাজিক মাধ্যমে সবার নজর কেড়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, যশের সঙ্গে ঢাক বাজানোর সময় হঠাৎ লাঠি দিয়ে ছেলের বাবাকে মারতে যাচ্ছেন নুসরাত! এতে চমকে ওঠেন যশ। তারপর যশের গা ঘেঁষে দাঁড়িয়ে হাসি-ঠাট্টার মধ্যে দিয়ে পূজা উপভোগ করতে থাকেন তারা।

যশ-নুসরাতের খুনসুটির এই ভিডিও প্রকাশ পাওয়ার পর অবশ্য নুসরাতকে ঘিরে কটাক্ষ করেছেন অনেকে। ধর্মের কারণে বারবার সমালোচিত হয়েছেন এই নায়িকা। তার ওপর সন্তানের পিতৃ পরিচয় নিয়ে প্রথম থেকেই একটা ধোঁয়াশা তৈরি করে রেখেছিলেন। যদিও ছেলের জন্মের পর যশকেই বাবা হিসেবে জানিয়েছেন তিনি।

এদিকে, রোববার (১০ অক্টোবর) যশের জন্মদিনে বিস্ফোরক মন্তব্য করে সবাইকে চমকে দিয়েছেন নুসরাত। তিনি জানিয়েছেন, যশ তাদের সন্তানের (ঈশান) ব্যাপারে কোনোদিন আপত্তি করেনি। একই সঙ্গে অভিনেতাও জানিয়েছেন নুসরাতের সাফ কথা ছিল যশ দায়িত্ব নিতে না চাইলেও এই সন্তানকে তিনি পৃথিবীতে আনবেন। এর মাধ্যমে নিজের ছেলের বাবা হিসেবে যশকে পরোক্ষভাবে স্বীকৃতি দিয়েছেন নুসরাত!

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com