সুপারস্টার হলে শাকিবের মত হওয়া উচিত: পূজা - বাংলা একাত্তরসুপারস্টার হলে শাকিবের মত হওয়া উচিত: পূজা - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:৫১ পূর্বাহ্ন

সুপারস্টার হলে শাকিবের মত হওয়া উচিত: পূজা

সুপারস্টার হলে শাকিবের মত হওয়া উচিত: পূজা

সরকারি অনুদানে নির্মিতব্য ‘গলুই’ ছবিতে অভিনয় করছেন মেগাস্টার শাকিব খান। এস এ হক অলিক পরিচালিত ‘গলুই’ ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো শাকিবের সঙ্গে কাজ করছেন পূজা চেরী।বর্তমানে ছবিটির শুটিং হচ্ছে জামালপুরে।এতে লালু চরিত্রে দেখা যাবে শাকিব খানকে আর পূজাকে দেখা যাবে মালা চরিত্রে। নৌকার সঙ্গে জীবন, জীবনের সঙ্গে সম্পর্ক, পরিবার, রাষ্ট্র ও সমাজব্যবস্থা মিলিয়ে একটা জীবন ধারা।

এর মধ্যে রয়েছে প্রেম, টানাপোড়েন, বন্ধন। পুরো সিনেমায় থাকবে এটাই। সেজন্যই ছবির নাম ‘গলুই’। িএই ছবির মাধ্যমেই শাকিব ভাইয়ার সঙ্গে নায়িকা হিসেবে কাজ করছি। তিনি বাংলাদেশের বড় তারকা। প্রথম দিন, অর্থাৎ (১অক্টোবর) গানের শুটিং করতে গিয়ে তার সঙ্গে দেখা হয়েছে। দারুণ একজন মানুষ শাকিব ভাই। খুবই সহযোগিতাপূর্ণ মানুষ।

শাকিব সম্পর্কে পূজা জানান,শাকিব ভাইয়ের মধ্যে বিশাল পরিবর্তন হয়েছে। উনি আগে একরকম ছিলেন, এখন আরেক রকম। কাছ থেকে দেখেছি, উনি সময়ের সঙ্গে তালমিলিয়ে চলতে পারেন। একসঙ্গে কাজ না করলে বুঝতাম না উনি নিজেকে কত চমৎকারভাবে মেইনটেইন করেন। একজন প্রকৃত শিল্পীর জন্য অনেক বড় ব্যাপার।’

তিনি বলেন, প্রথম যেদিন শাকিব ভাইয়ার সঙ্গে শুটিং করি। মালা চরিত্রের মধ্যে ঢুকেছিলাম বলে ব্যক্তি পূজার কেমন অনুভব হচ্ছিল মাথায় রাখিনি। নিজেকে মালা হিসেবে উপস্থাপন করি। তবে আমাদের শুটিংয়ে এতো এতো মানুষের ভিড় ছিল বোঝাতে পারবো। লক্ষাধিক মানুষ দূরদূরান্ত থেকে শাকিব ভাইয়াকে দেখতে এসেছেন। ‘সুপারস্টার’ তো এমনই হওয়া উচিত। রোদে পুড়ে নদী পার হয়ে আশপাশের জেলা থেকেও মানুষ এসে তার জন্য।’

পূজা বলেন,তার সঙ্গে কারো তুলনা চলে না। উনি আমাদের সিনেমার সুপারস্টার হলেও সহশিল্পী হিসেবে তিনি ভীষণ সহযোগিতাপরায়ণ। এতো ভালো মন মানসিকতা,সুন্দর ব্যবহার সত্যি বলে বোঝাতে পারবো না। উনি যে সুপারস্টার এটা কখনই বুঝতে দেন না। গল্প আড্ডায় সহজভাবে মিশে যান। সবমিলিয়ে আমি মুগ্ধ হয়েছি।’সরকারি অনুদান পাওয়া সিনেমাটি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু। মিউজিক করছেন কুমার বিশ্বজিৎ, হাবিব, শাহ আলম সরকার, ইমন সাহা প্রমুখ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com