এবার শাকিব খানের নায়িকা হচ্ছেন বলিউডের নারগিস ফাখরি ! - বাংলা একাত্তরএবার শাকিব খানের নায়িকা হচ্ছেন বলিউডের নারগিস ফাখরি ! - বাংলা একাত্তর

শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১, ১০:৩৯ অপরাহ্ন

এবার শাকিব খানের নায়িকা হচ্ছেন বলিউডের নারগিস ফাখরি !

এবার শাকিব খানের নায়িকা হচ্ছেন বলিউডের নারগিস ফাখরি !

দেশীয় চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র নায়ক শাকিব খান। ঢাকাই নায়িকাদের পাশাপাশি জুটি হয়েছেন টলিউডের নায়িকাদের সাথেও। এবার তিনি জুটি বাঁধতে চলেছেন বলিউড অভিনেত্রী নারগিস ফাখরির বিপরীতে। টিএম ফিল্মসের আনুষ্ঠানিক উদ্বোধনী আয়োজনে এমনই ইঙ্গিত দিলেন প্রতিষ্ঠানটির কর্ণধার কৌশিক হোসেন তাপস। মিউজিক ফর পিস কনসার্টের আয়োজনের ফাঁকে একমঞ্চে উপস্থিত হন দেশের জনপ্রিয় তারকারা।

এ সমাবেশে মধ্যমনি হয়ে উপস্থিত ছিলেন বলিউডের হালের জনপ্রিয় অভিনেত্রী নারগিস ফাখরি। ইতোমধ্যেই কৌশিক হোসেন তাপসের একটি গানে মডেল হয়েছেন এ অভিনেত্রী। উপস্থাপিকা শিনা চৌহানের প্রশ্ন, এরপর কি বাংলাদেশের ফিল্মেও পাওয়া যাবে তাকে? সে উত্তর কৌশলে এড়িয়ে গেলেন নারগিস ফাখরি।

বললেন, ‘এ বিষয়টা এখন সিক্রেট থাক, সময় হলেই সব জানতে পারবেন।’ পরবর্তীতে টিএম ফিল্মসের যাত্রা ঘোষণা করেই তাপসের চোখ শাকিবের দিকে। শাকিব খানের কাছে প্রশ্ন, ‘আপনার সময় মিলবে তো? শাকিব খান জানালেন, টিএম ফিল্মসের জন্য যে কোন সময়ই তিনি দিতে প্রস্তুত।

নারগিস ফাখরিকে ইঙ্গিত করে তাপস বললেন, ‘ধরুণ আপনার পাশে যিনি দাঁড়িয়ে আছেন তার বিপরীতেই যদি আপনাকে পেতে চাই? শাকিব খান যেন কৌশলী হয়ে উঠলেন, বললেন, ‘নারগিস ফাখরি তার বক্তব্যে বলেছেন, বিষয়টা সিক্রেট থাক। আমিও বলতে চাই বিষয়টা সিক্রেট থাকুক। এখনই সব বলে না দেই। অবশ্যই কাজ করবো।’

পাশে দাঁড়ানো নারগিস ফাখরিকে প্রশ্ন ছুঁড়ে দেন শাকিব, ‘রাইট ফাখরি?’ নারগিস ফাখরি জবিাবে সম্মতিসূচক মাথা নাড়েন। একই মঞ্চে ছিলেন চিত্রনায়ক নাঈম, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, আরিফিন শুভ, ইমন, নিরব, সাইমন, সিয়াম, তাসকিন। নায়িকাদের মধ্যে ছিলেন বুবলী, পরিমনি, মিম, মম, আইরিন ও অধরা।

তারকাদের মিলনমেলা শেষে মঞ্চে গান পরিবেশন করেন কৈলাস খের। তার আগে মঞ্চে গান পরিবেশ করেন কৌশিক হোসেন তাপস। শুভেচ্ছা বক্তব্য রাখেন নারগিস ফাখরি। এই আয়োজনে এনবিআরের চেয়ারম্যান, সেনাপ্রধান, তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রীসহ একাধিক সচিব ও একাধিক কণ্ঠশিল্পী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, নারগিস ফাখরি মূলত একজন আমেরিকান মডেল ও অভিনেত্রী। তিনি আমেরিকার নেক্স টপ মডেল হওয়ার মাধ্যমে মিডিয়াতে প্রবেশ করেন। হলিউডে তেমন করে সুযোগ পাননি নিজেকে প্রতিষ্ঠা করার। অনেক সম্ভাবনা নিয়ে ২০১১ সালে বলিউডে যাত্রা করেন ‘রকস্টার’ সিনেমার মাধ্যমে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com