সানি লিওনের সাথে কাজের সুযোগ পাবে ভক্তরা

| আপডেট :  ৯ অক্টোবর ২০২১, ০৩:১৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ৯ অক্টোবর ২০২১, ০৩:১৬ অপরাহ্ণ

বাংলা একাত্তর ডেস্কঃ বলিউডের আইটেম গানের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওনের সাথে কাজ করার সুযোগ পাবেন ভক্তরা। সমপ্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এ চমকপ্রদ খবরটি নিজেই জানিয়েছেন।এদিকে, শুক্রবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেছেন সানি লিওন। সেখানে শাড়ি পরে আবেদনময়ী ভঙ্গিমায় কোমর দোলাচ্ছেন তিনি। একপর্যায়ে নাচ থামালেন।

সানি লিওনে জানান, যথেষ্ট মজাদার ছিল? এবার তোমাদের পালা। এই গানের সঙ্গে বানাও হুকস্টেপ রিল ভিডিও এবং ব্যবহার করো হ্যাশট্যাগ রিলিফেমাস। এরপর পেয়ে যাও আমার সঙ্গে নতুন মিউজিক ভিডিওতে অভিনয়ের সুযোগ!

সানি লিওন। সম্প্রতি কনিকা কাপুরের গাওয়া ‘মধুবন মে রাধিকা’র মিউজিক ভিডিওতে কাজ করেছেন । গানটির প্রমোশনের অংশ হিসেবেই ভক্তদের কাছ থেকে এর হুকস্টেপ বা নাচের মূল অংশটি নেওয়া হচ্ছে।

সানির সঙ্গে অভিনয়ের সুযোগ প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেন অনুরাগীরা। এরই মধ্যে অসংখ্য অনুরাগী তাদের নাচের ভিডিও পোস্ট করেছেন। এখন দেখার পালা শেষ পর্যন্ত সানির ভিডিওতে কার জায়গা হয়।

সানি লিওন বর্তমানে ব্যস্ত সময় পার করছেন। সানির হাতে রয়েছে বেশ কিছু সিনেমার কাজ। এর মধ্যে উল্লেখযোগ্য হলো ‘ভীরামাদেবী’, মালায়লাম ভাষার ‘রঙ্গীলা’, হিন্দি ‘কোকা কোলা’ এবং ‘হেলেন’ইত্যাদি।