১০ দিন গোসল করেন না শান্ত খান, পারফিউমই ভরসা - বাংলা একাত্তর১০ দিন গোসল করেন না শান্ত খান, পারফিউমই ভরসা - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন

১০ দিন গোসল করেন না শান্ত খান, পারফিউমই ভরসা

১০ দিন গোসল করেন না শান্ত খান, পারফিউমই ভরসা

বাংলা একাত্তর ডেস্কঃ ১০ দিন ধরে গোসল করেন না তরুণ চিত্রনায়ক শান্ত খান। ‘প্রিয়া রে’ সিনেমার শুটিংয়ের জন্য তিনি আজ ১০ দিন হলো গোসল করেন না । নিজের গ্ল্যামার লুক থেকে বের হয়ে রাখাল চরিত্রের প্রয়োজনে আরও অন্তত তিন থেকে চার দিন গোসল করতে পারবেন না তিনি। আজ মঙ্গলবার গণমাধ্যমকে এমনটি জানালেন শান্ত খান।

তরুণ এই নায়ক বলেন, “প্রিয়া রে” সিনেমার শুট যেদিন শুরু করি, তার আগের দিন শাওয়ার নিচ্ছিলাম। পূজন ভাই (পরিচালক) এসেই বললেন, শাওয়ার নেওয়া যাবে না। শুট শেষ না হওয়া পর্যন্ত আপনার গোসল বন্ধ। সেই থেকে চলছে। আজ পর্যন্ত ১০ দিন হলো গোসল করতে পারি না; পারফিউমই ভরসা।’

তিনি আরও জানান আমার এমন অবস্থা দেখে আব্বু (প্রযোজক সেলিম খান) কষ্ট পেয়েছেন। আম্মুর কাছে গিয়ে কান্নাকাটি করেছেন। আমার এখন পড়াশোনার বয়স, এত কষ্ট করার দরকার নেই বলে জানিয়েছেন তিনি। এদিকে, ‘বিক্ষোভ’ ও ‘বুবুজান’ সিনেমা মুক্তির পর থাকবে না বলে মনে করেন এ উঠতি অভিনেতা। এই দুই সিনেমা তাঁর ক্যারিয়ারের মোড় দিয়ে ঘুরিয়ে দেবে বলে দাবি করেন শান্ত খান।

পূজন মজুমদারের পরিচালনায় ‘প্রিয়া রে’ সিনেমার শুট চলছে চাঁদপুরে। সিনেমায় শান্ত খান অভিনয় করছেন নূরু রাখালের চরিত্রে। আর কলকাতার কৌশানী মুখোপাধ্যায় অভিনয় করছেন চেয়ারম্যানের মেয়ে চরিত্রে। গতকাল দুপুরে প্রথম ধাপের শুট শেষ করে তিনি কলকাতায় ফিরেছেন; নভেম্বরে বাকি অংশের শুট করবেন তিনি।

শুধু কৌশানী নয়, কলকাতার জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত, খরাজ মুখার্জিও এই সিনেমায় অভিনয় করছেন। শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটি ভালোবাসা দিবসে মুক্তির পরিকল্পনা রয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com