রিয়াকে পেতে সপ্তাহে ৩৫ লাখ টাকার লোভনীয় প্রস্তাব! - বাংলা একাত্তররিয়াকে পেতে সপ্তাহে ৩৫ লাখ টাকার লোভনীয় প্রস্তাব! - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:১৮ পূর্বাহ্ন

রিয়াকে পেতে সপ্তাহে ৩৫ লাখ টাকার লোভনীয় প্রস্তাব!

রিয়াকে পেতে সপ্তাহে ৩৫ লাখ টাকার লোভনীয় প্রস্তাব!

বলিউডের বেশ আলোচিত নাম রিয়া চক্রবর্তী। তবে যতটা না নিজের অভিনয়ের জন্য আলোচিত তার চেয়েও অনেক বেশি আলোচিত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের গার্লফ্রেন্ড হিসেবে। মূলত সুশান্তের মৃত্যুর পরই সবচেয়ে আলোচিত হয়েছে রিয়া চক্রবর্তীর নাম।

সুশান্তের সাথে প্রেমের সম্পর্ক ছিলো বলিউডের এই নায়িকার। আর সুশান্তের রহস্যজনক মৃত্যুর পর রিয়ার দিকেই অভিযোগের তীর যায়। ক্যারিয়ারে রিয়ার তেমন কোনো সাফল্য না থাকলেও শুধুমাত্র সুশান্তের প্রেমিকা হিসেবেই তাকে ঘিরে মানুষের মনে আগ্রহ তৈরি হয়েছে।

আর এই আগ্রহের কারণেই নতুন নতুন বিভিন্ন প্রজেক্টে কাজের প্রস্তাব পাচ্ছেন রিয়া। এমনকি সম্প্রতি তাকে জনপ্রিয় টিভি রিয়্যালিটি শো বিগ বসের জন্য বেশ লোভনীয় প্রস্তাব প্রস্তাব দেওয়া হয়েছে।

জানা গেছে, বিগ বস থেকে প্রতি সপ্তাহে ৩৫ লাখ রুপি দেওয়া হবে রিয়াকে। সম্প্রতি তিনি বিগ বসের সেট থেকেও ঘুরে এসেছেন। যদিও তিনি এখনো বিষয়টি নিয়ে কিছুই বলেননি।

তবে সকলের ধারণা, এমন লোভনীয় প্রস্তাব কোনোভাবেই ফেরাবেন না রিয়া। তাই এবারের বিগ বসে তাকে দেখা যাবে, এটা প্রায় নিশ্চিত।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com