একটা ছোট্ট MMS! বদলে গেল সবকিছু , তছনছ হয়ে গেল মধুমিতার বিবাহিত জীবন - বাংলা একাত্তরএকটা ছোট্ট MMS! বদলে গেল সবকিছু , তছনছ হয়ে গেল মধুমিতার বিবাহিত জীবন - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৫৪ পূর্বাহ্ন

একটা ছোট্ট MMS! বদলে গেল সবকিছু , তছনছ হয়ে গেল মধুমিতার বিবাহিত জীবন

একটা ছোট্ট MMS! বদলে গেল সবকিছু , তছনছ হয়ে গেল মধুমিতার বিবাহিত জীবন

ধীরে ধীরে চার বছর পূর্ণ করে ফেলল বাংলা ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’। বারবার হইচই-এর ওয়েব সিরিজগুলি বিতর্কের মুখে পড়লেও তার যাত্রাপথ কেউ রুদ্ধ করতে পারেনি। উমা বৌদি, ঝুমা বৌদি, মৌ বৌদি , হইচই-এর সব চরিত্রগুলি নিজের মতো করে স্বতন্ত্র। ‘ব্যোমকেশ’ ‘একেনবাবু’-রা তো বাঙালির ঘরের লোক হয়ে গেছেন। এবার হইচই-এর আসতে চলেছেন মধুমিতা সরকার। সামনে এল পোস্টারের ফার্স্ট লুক।

স্বপন কুমার (Swapan Kumar)-এর লেখা একটি ক্রাইম ফিকশনে একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে চলেছেন মধুমিতা। সুকান্ত গঙ্গোপাধ্যায় (Sukanta Ganguly)-র লেখা ‘বটতলা’ অবলম্বনে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ। সিরিজটির নাম ‘উত্তরণ’। একটি এমএমএস বদলে দেয় একটি সাধারণ বিবাহিত মেয়ের জীবন। উঠে আসে সমাজের অন্ধকার দিকের কথা। কাহিনীর চিত্রনাট্যে ধরা পড়েছে তার ছোঁয়া।

শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে ডেবিউ করলেও মধুমিতা পরিচিতি পান ‘সবিনয় নিবেদন’ সিরিয়াল থেকে। এই সিরিয়ালে মধুমিতা একজন অবাঙালি মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। তবে তিনি বাঙালির ঘরের মেয়ে হয়ে যান ‘কুসুম দোলা’ সিরিয়ালে ইমন চরিত্রের মাধ্যমে। এরপরেই ‘লাভ আজ কাল পরশু’ ফিল্মের মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছিলেন মধুমিতা। মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি’-তে মূল ভূমিকায় তিনি অভিনয় করলেও তাঁর মায়ের চরিত্রে স্পটলাইট শুষে নিয়েছিলেন অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya)।

মধুমিতা অভিনীত শেষ ফিল্ম ‘ট‍্যাংরা ব্লুজ’ চলতি বছরের পয়লা বৈশাখে মুক্তি পেয়েছিল। তবে ফিল্মটি বক্স অফিসে একটি বাংলা ফিল্ম হিসাবে চূড়ান্ত সফল হতে পারেনি। প্রায়ই নিত্যনতুন ফটোশুট ও ম্যাগাজিনের কভার পেজের মাধ্যমে চর্চায় থাকেন মধুমিতা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com