আশাই ফারিয়ার একমাত্র শক্তি, জানালেন নিজেই - বাংলা একাত্তরআশাই ফারিয়ার একমাত্র শক্তি, জানালেন নিজেই - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১২:৩৯ পূর্বাহ্ন

আশাই ফারিয়ার একমাত্র শক্তি, জানালেন নিজেই

আশাই ফারিয়ার একমাত্র শক্তি, জানালেন নিজেই

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের পরিচিত মুখ হয়ে উঠেছেন নুসরাত ফারিয়ে। শুরুতে উপস্থাপক হিসেবে যাত্রা শুরু করলেও ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার আশিকী চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয়। এই কাজের জন্য তিনি শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।

আর সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছেন এই অভিনেত্রী। ধূসর পোশাকে নিজের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন আশাই তার একমাত্র শক্তি। ক্যাপশনে নিজের শক্তির জায়গাটি ভক্তদের জানানোর পাশাপাশি ভক্তদের শক্তির জায়গা সম্পর্কেও জানতে চেয়েছেন এই অভিনেত্রী।

২৭ সেপ্টেম্বর নুসরাত ফারিয়ার ভেরিফাইড পেজে শেয়ার করা ছবিটিতে এখন পর্যন্ত প্রায় ৬ হাজার ব্যক্তি প্রতিক্রিয়া জানিয়েছেন আর মন্তব্য করেছেন প্রায় ৪০৫ জন। মন্তব্যে অনেকেই জানিয়েছেন তাদের স্ট্রেন্থের কথা। আবরার নুহিন নামে এক ব্যক্তি লিখেছেন নুসরাত ফারিয়াই তার একমাত্র শক্তি।

প্রসঙ্গত, বড় পর্দায় ছয় বছর আগে যাত্র শুরু করলেও এখন পর্যন্ত এই অভিনেত্রীর নয়টি সিনেমা মুক্তি পেয়েছে। নুসরাত ফারিয়ার উল্লেখযোগ্য কয়েকটি সিনেমার মধ্যে রয়েছে আশিকী, হিরো ৪২০, বাদশা দ্যা ডন, প্রেমী ও প্রেমী, বস ২, ডিটেকটিভ, শাহেনশাহ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com