‘টিকটকে’ কপাল পোড়ল দীঘির - বাংলা একাত্তর‘টিকটকে’ কপাল পোড়ল দীঘির - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:১৩ পূর্বাহ্ন

‘টিকটকে’ কপাল পোড়ল দীঘির

‘টিকটকে’ কপাল পোড়ল দীঘির

চিত্রনায়িকা দীঘি সরব টিকটকে। নিয়মিত টিকটকে ভিডিও আপলোড করেন তিনি। অথচ এই দীঘিকে টিকটক করতে নিষেধ করলেন প্রযোজক। আর যদি টিকটক করেন তাহলে সিনেমায়ে তাকে নায়িকা হিসেবে নেওয়া হবেনা। হলও তাই। সম্প্রতি কথা পাকাপাকি হওয়ার পরও দীঘিকে একটি সিনেমা থেকে বাদ দেওয়ার হয়েছে বলে জানিয়েছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

শাপলা মিডিয়ার নতুন সিনেমা ‘মানব দানব’- এ কলকাতার নায়ক বনির বিপরীতে নায়িকা হওয়ার কথা ছিলো দীঘির। এ ক্ষেত্রে দীঘিকে কিছু শর্তও দেওয়া হয়। শর্তগুলো না মানায় বনির নায়িকা হিসেবে দীঘিকে বাদ দিয়ে চূড়ান্ত করা হয়েছে শালুক নামে একজনকে।

শর্ত প্রসঙ্গে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান গণমাধ্যমকে জানান, দীঘিকে নায়িকা হিসেবে শাপলা মিডিয়াই প্রথম ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমায় নেয়। পরে আর কাজ হয়নি। সেজন্য তাকে প্রথম শর্ত দেওয়া হয় পর পর শাপলা মিডিয়ার পাঁচটি সিনেমা করতে হবে।

দ্বিতীয় শর্ত হলো, ফেসবুকে বেশি ছবি বা টিকটকে ভিডিও দেওয়া যাবে না। পরের শর্ত হলো, ১৭ অক্টোবর থেকে শুটিং করতে হবে। কারণ কলকাতার বনি, রজতভ দত্ত এবং ভরত কল শিডিউল দিয়েছেন। তাই শুটিং কোনোভাবেই পেছানো সম্ভব নয়। এসব শর্তে না মেলায় দীঘিকে সিনেমাটিতে ফাইনালি নেওয়া হচ্ছে না।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com