চোখের ইশারায় ঘায়েল করলেন নুসরাত, বললেন ‘আই ওয়ান্ট ইউ বেবি’? - বাংলা একাত্তরচোখের ইশারায় ঘায়েল করলেন নুসরাত, বললেন ‘আই ওয়ান্ট ইউ বেবি’? - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন

চোখের ইশারায় ঘায়েল করলেন নুসরাত, বললেন ‘আই ওয়ান্ট ইউ বেবি’?

চোখের ইশারায় ঘায়েল করলেন নুসরাত, বললেন ‘আই ওয়ান্ট ইউ বেবি’?

চর্চায় কীভাবে থাকতে হয় তা ভালোভাবেই জানেন নুসরাত জাহান। তার নামই নয়না (নায়িকার ডাক নাম), তাই চোখের ইশারায় ঘায়েল করবার জাদুমন্ত্র ভালোভাবেই জানা রয়েছে নুসরাত জাহানের। নো-মেক আপ লুক থেকে মুহূর্তেই তিনি হয়ে উঠলেন গ্ল্যামারাস ডিভা। সেই ঝলক উঠে এল ঈশানের ‘গর্জাস মাম্মা’র নতুন ইনস্টাগ্রাম পোস্টে। সেখানে নুসরাতের চোখ টেপার ঢঙ দেখেই ধুকপুকানি বেড়ে যাচ্ছে পুরুষ ভক্তদের।

সেখানেই থেমে থাকেননি নুসরাত, ক্যাপশনে লিখেছেন- ইউ ওয়ান্ট মি, আই ওয়ান্ট ইউ বেবি। এখন প্রশ্ন হল, কার উদ্দেশে এই মধুমাখা বার্তা নুসরতরে? না সেটা অবশ্য স্পষ্ট করে বলে দেননি অভিনেত্রী। কিন্তু বুঝে নিতে কি খুব অসুবিধা হবে? যশ দাশগুপ্তর উদ্দেশ্যেই একথা বলবেন নুসরাত- তা নিয়ে কোনো সন্দেহ নেই।

গত ২৬ শে অগস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন নুসরাত জাহান। অর্থাৎ, রোববারই এক মাস পূর্ণ করল ‘যশরত’ পুত্র ঈশান। দু-দিন আগেই সামনে এসেছে আগামী মাস থেকেই নতুন ছবির কাজ শুরু করছেন ঈশান জননী। ছবির নাম ‘জয় কালী কলকাত্তাওয়ালি’। যা পরিচালনার দায়িত্বে থাকছেন পরিচালক জুটি সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ।

এই ছবিতে নুসরাত জুটি বাঁধছেন সোহম চক্রবর্তীর সঙ্গে। ইতোমধ্যেই শুরু হয়ে গিয়েছে ‘জয় কালী কলকাত্তাওয়ালি’র শুটিং পর্ব। তবে এখন নুসরাত জাহানের অংশের শুটিং শুরু হয়নি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com