ভারতে ই-অরেঞ্জের সোহেল রানার সঙ্গে দেখা করতে গিয়ে বাংলাদেশি আটক - বাংলা একাত্তরভারতে ই-অরেঞ্জের সোহেল রানার সঙ্গে দেখা করতে গিয়ে বাংলাদেশি আটক - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন

ভারতে ই-অরেঞ্জের সোহেল রানার সঙ্গে দেখা করতে গিয়ে বাংলাদেশি আটক

ভারতে ই-অরেঞ্জের সোহেল রানার সঙ্গে দেখা করতে গিয়ে বাংলাদেশি আটক

ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের সঙ্গে সম্পৃক্তের ঘটনায় দেশ ছেড়ে পালাতে গিয়ে ভারতে গ্রেফতার বরখাস্ত হওয়া বনানী থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানার সঙ্গে দেখা করতে গিয়ে এক বাংলাদেশি আটক হয়েছেন। ভারতীয় সংবাদমাধ্যমে টিভি নাইনের খবরে বলা হয়েছে এ কথা। ওই খবরে বলা হয় আটক বাংলাদেশির নাম মোহাম্মদ বাহারুল। তিনি সোহেল রানার সঙ্গে দেখা করতে গিয়ে শিলিগুড়ি পুলিশের কাছে আটক হয়েছেন।

উল্লেখ্য, চলতি মাসের শুরুর দিকে মেখলিগঞ্জ সীমান্ত দিয়ে ভারতে প্রবেশের পর ভারত-নেপাল সীমান্ত এলাকা থেকে বিএসএফের হাতে আটক হন সোহেল রানা। তিনি গ্রাহকের কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়া ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের মালিক সোনিয়া মেহজাবিনের আপন ভাই ও প্রতিষ্ঠানটির পৃষ্ঠপোষক বলে পরিচিত।

টিভি ৯ লিখেছে, পুলিশ সূত্রে জানা গেছে, মোহাম্মদ বাহারুল গত ৯ সেপ্টেম্বর ভারতে যান। শিলিগুড়িতে কয়েকদিন থেকে তিনি কলকাতা যাচ্ছেন জানিয়ে হোটেল ছেড়ে চলে যান। এর দিন তিনেক পর ফিরে আসেন তিনি।

জানান গৌহাটি থেকে ফিরছেন তিনি। তিনি বাংলাদেশের বাসিন্দা এবং তার কাছে বৈধ পাসপোর্টও রয়েছে। পুলিশের ধারণা সোহেল রানাকে কোনও বার্তা পৌঁছে দিতে বা সোহেল রানার কাছ থেকে কোনো গোপন তথ্য জানতেই তিনি শিলিগুড়ি এসেছিলেন। তাকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com