কোথায় আছে অভিনেত্রী নাসরিন? - বাংলা একাত্তরকোথায় আছে অভিনেত্রী নাসরিন? - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন

কোথায় আছে অভিনেত্রী নাসরিন?

কোথায় আছে অভিনেত্রী নাসরিন?

একসময় বাংলা সিনেমায় পরিচিত মুখ ছিলেন নাসরিন আক্তার নার্গিস। সেই সময়প চলচ্চিত্র অঙ্গনে তিনি নাসরিন নামেই অধিক পরিচিত ছিলেব। ফখরুল হাসান বৈরাগী পরিচালিত ‘অগ্নিপথ’ ছবির মধ্য দিয়ে ১৯৯৩ সালে রূপালী পর্দায় অভিষেক হয়।

এরপর থেকে এই অভিনেত্রীকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। নৃত্য সহশিল্পী হিসেবে বড় পর্দায় যাত্রা হলেও দেশের প্রথম সারির অনেক নায়কের বিপরীতেও অভিনয় করেছেন তিনি। মূলত শাবনূর-মৌসুমীদেরও আগে সিনেমায় যাত্রা শুরু তার। পেয়েছিলেন নায়িকা হওয়ারও প্রস্তাব।

তবে কৌতুক অভিনেতা দিলদারের নায়িকা হিসেবেই দর্শকদের কাছে বেশ পরিচিত ছিলেন। দর্শকরাও এই জুটিকে সাদরে গ্রহণ করেন।সিনেমা পর্দায় আগমন ঘটলেই দর্শকদের হাততালিতে মুখরিত হয়ে উঠতো হলের ভিতরের পরিবেশ। লাভ করেন আকাশছোঁয়া জনপ্রিয়তা।

নব্বই দশকের প্রায় সব ছবিতেই দেখা মিলতো তার। নানা রকম চরিত্রে হাস্য রসাত্মক দৃশ্য নিয়ে হাজির হতেন তিনি। তবে এরপরই অনেকটা হারিয়ে যান তিনি।

নাসরিনের দাবি, এফডিসির সিনিয়র পরিচালকরা সিনেমায় অনিয়মিত হওয়ার কারণেই তার মতো সিনিয়র শিল্পীরাও এখন আর কাজ পাচ্ছেন না। তবে সুযোগ পেলে আবারও নিয়মিত হতে চান নব্বই দশকের জনপ্রিয় এই অভিনেত্রী।

প্রসঙ্গত, দীর্ঘ ক্যারিয়ারে পাঁচ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন নাসরিন। ব্যক্তিজীবনে তিনি দুই সন্তানের জননী। নাসরিনের দুই সন্তানদের মধ্যে মেয়ে কামরুন্নাহার আফরিনের বয়স ছয় বছর। পড়ে ক্লাস ওয়ানে। আর ছেলে গোলাম মোরশেদ হৃদয় বয়স চার বছর।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com