নেটিজেনদের প্রতি ক্ষুব্ধ শ্রীলেখা, বললেন কুকুরকে হাতিয়ার বানাতে চান না - বাংলা একাত্তরনেটিজেনদের প্রতি ক্ষুব্ধ শ্রীলেখা, বললেন কুকুরকে হাতিয়ার বানাতে চান না - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৩৩ পূর্বাহ্ন

নেটিজেনদের প্রতি ক্ষুব্ধ শ্রীলেখা, বললেন কুকুরকে হাতিয়ার বানাতে চান না

নেটিজেনদের প্রতি ক্ষুব্ধ শ্রীলেখা, বললেন কুকুরকে হাতিয়ার বানাতে চান না

কলকাতার অন্যতম জনপ্রিয় এবং আলোচিত অভিনেত্রী শ্রীলেখা। অভিনয়জগতের বাইরে এই অভিনেত্রীর ভালোবাসা রয়েছে প্রাণীদের প্রতিও। বিশেষ করে অনাথ কুকুরছানাদের জন্য প্রায়ই কাজ করতে দেখা যায় শ্রীলেখা মিত্রকে।

আর এবার অনাথ কুলুরছা আশ্রয়দাতার খোঁজ করছেন শ্রীলেখা মিত্র। আর এ নিয়েই বিতর্কের মুখে পড়তে হয়েছে তাকে। অনেকেই বলছেন কুকুরকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছেন তিনি। আর এধরণের কথায়ই ক্ষিপ্ত হয়েছেন তিনি।

জোড়হাতে নিবেদন জানিয়েছেন, ‘‘একটি শিশুকে হারিয়েছি। মুখোশধারী মানুষকে চিনেছি। একান্তে দেখা করার জন্য কুকুরদের হাতিয়ার বানিয়েছি, এমন বদনামের ভাগীদারও হয়েছি। এত সহজে এত কিছু ভুলি কী করে?’’ তার পরেই শ্রীলেখা বিস্ফোরক। নির্দ্বিধায় জানিয়েছেন, ‘‘ইউরোপে গিয়ে দু’জন সুপুরুষের সঙ্গে একান্তে সাক্ষাৎ করে এলাম। তার জন্য শ্রীলেখা মিত্রকে শেষে কুকুরদের হাতিয়ার বানাতে হবে! আমি যা করেছিলাম সেটা পথপশুদের ভাল চেয়ে করেছিলাম। এই ভাবনা আমাকেই বিদ্ধ করবে ভাবিনি।’’

এসময় অভিনেত্রী আরও জানান, তাঁর এক নয় একাধিক ক্ষত, অনেক অভিমান। যেখানে শ্রীলেখার প্রশংসায় পঞ্চমুখ অনুপমা চোপড়ার মতো সমালোচক সেখানে নিজের শহরে তাঁর কোনও কদর নেই।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com