টালিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী, মনের বয়স এখনও বাড়েনি মিমির - বাংলা একাত্তরটালিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী, মনের বয়স এখনও বাড়েনি মিমির - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন

টালিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী, মনের বয়স এখনও বাড়েনি মিমির

টালিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী, মনের বয়স এখনও বাড়েনি মিমির

টালিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। অভিনয়ের বাইরে একজন সংসদ সদস্য হিসেবেও বেশ সুনাম রয়েছে এই নায়িকার। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সরব মিমি।

বিভিন্ন ঘটনা এমনকি ব্যক্তিগত নানা বিষয় সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন নায়িকা। এবার শুটিংয়ে গিয়ে কিছু শিশুর সঙ্গে খেলায় মেতে উঠলেন ‘যোদ্ধা’ খ্যাত এ অভিনেত্রী।

ছবিতে দেখা যাচ্ছে, গাছে দড়ি ঝুলিয়ে টায়ার বাঁধা, আর ঝুলন্ত টায়ারের মধ্যে বসে দোল খেতে শুরু করেন মিমি। আর সেখানে তাকে ঘিরে দাঁড়িয়ে থাকতে দেখা যায় বেশ কয়েকজন শিশুকে। ছবির ক্যাপশনে মিমি লিখেছেন, আমার অন্তরের শিশু মনের বয়স এখনও বাড়েনি। যারা আমায় চেনেন, তারা এটা খুব ভালো করেই জানেন।

সম্প্রতি বোলপুরে একটি ছবির শুটিংয়ে গিয়েছিলেন মিমি। সেখানে থাকা অবস্থায় কাজের ফাঁকে গ্রাম-বাংলার মেঠো সুরে নিজেকে মেলে ধরেন নায়িকা। জায়গাটির সঙ্গে মিশে যান মিমি। এ সময় স্থানীয় শিশুদের সঙ্গে নিজের ছেলে বেলায় হারিয়ে যান তিনি।

শিগগিরিই অরিন্দম শীলের ‘খেলা যখন’ নামে একটি ছবিতে দেখা যাবে মিমিকে। এরই মধ্যে ছবির শুটিং শুরু হয়েছে। নায়িকার বিপরীতে রয়েছেন হালের আলোচিত অভিনেতা অর্জুন চক্রবর্তী।

এদিকে আগামী ১০ অক্টোবর মিমির ‘বাজি’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। এতে তার বিপরীতে রয়েছেন আরেক জনপ্রিয় নায়ক জিৎ। ২০১৬ সালে মুক্তি পায় দক্ষিণী সুপারস্টার জুনিয়র এনটিআর ও রকুলপ্রীত সিং অভিনীত তেলেগু ছবি ‘নান্নাকু প্রেমাথু’। সেই গল্প অবলম্বনেই নির্মিত হয়েছে ছবিটি। এটি পরিচালনা করেছেন অংশুমান প্রত্যুষ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com