স্বামীকে ছেড়ে ভাসুরের সঙ্গে লাগাতার ভিডিও দিচ্ছে ‘মিঠাই’ - বাংলা একাত্তরস্বামীকে ছেড়ে ভাসুরের সঙ্গে লাগাতার ভিডিও দিচ্ছে ‘মিঠাই’ - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন

স্বামীকে ছেড়ে ভাসুরের সঙ্গে লাগাতার ভিডিও দিচ্ছে ‘মিঠাই’

স্বামীকে ছেড়ে ভাসুরের সঙ্গে লাগাতার ভিডিও দিচ্ছে ‘মিঠাই’

মিঠাই-এর মনোহরার স্বাদে মজে গোটা মোদক পরিবার। পরিবারের প্রায় সকলেরই নয়নের মণি মিঠাই। ধারাবাহিকে উচ্ছেবাবু ও তুফান মেল-এর খুনসুটি দর্শকদের খুবই পছন্দের। সিদ্ধার্থ রেগে গিয়ে তাঁর স্ত্রীকে ‘ননসেন্স’ -ই বলুক বা ‘স্টুপিড’, মিঠাই-সিদ্ধার্থকে ছাড়া অনেকেরই সন্ধ্যের আসরটা ঠিক জমে না। মিঠাই-এর জনপ্রিয়তা ছড়িয়েছে গোটা বাংলায়। টিআরপি তালিকায় মিঠাই পেছনে ফেলেছে আর সমস্ত ধারাবাহিককে। বহুদিন ধরেই বাংলার সেরা ‘মিঠাই’ ধারাবাহিকের রেটিং চলতি সপ্তাহে ১১.৫ ।

ধারাবাহিকে চোখ রাখলে দেখা যায় মিঠাই-এর ভাসুর সোম ইদানিং তোর্সা-এর সাথে হাত মিলিয়ে মিথ্যাচার করে মিঠাই-কে জেলে পাঠিয়েছে। খলনায়কের চরিত্রে অভিনীত সোম-কে তাই পছন্দ করেননা মিঠাই-প্রেমীরা। এই সব ভুলে মিঠাই কিনা তাঁর ভাসুরের সাথেই রিল ভিডিও বানাচ্ছেন! তা দেখি এবার মিঠাই-এর উপরেই চটেছেন নেটনাগরিকরা।

তাঁরা মিঠাই-এর উদ্দেশ্যে বলেছেন, ‘তোমার সোমদার সঙ্গে এত্তো কি? এ রকম একটা ভিডিয়ো যদি সিডের সঙ্গে করতে কী যে ভাল লাগত!’ কয়েকদিন আগে এরকমই একটি রিল ভিডিও সামনে এসেছিল দর্শকদের। ‘সোম’ ওরফে ধ্রুব সরকার এবং ‘ মিঠাই’ ওরফে সৌমিতৃষা কুন্ডুর বানানো এই প্রথম রিল ভিডিওটি প্রকাশ্যে আসতেই তাঁরা অনুরাগীদের বিরূপ মন্তব্যের শিকার হন। কিন্তু তার স্বত্তেও ভিডিওটি প্রায় ৭২.৬ হাজার ভিউজ পায়।

দর্শকদের সমালোচনার দিকে না তাকিয়ে আবারও একটি ভিডিও পোস্ট করলেন মিঠাই তাঁর ভাসুরের সঙ্গে। ভিডিওটিতে দেখা যাচ্ছে নেপথ্য সঙ্গীত ‘অ্যায়সে লহরাকে তু রুবরু আ গ্যয়ি’ -তে অত্যন্ত সাবলীল এই দুই অভিনেতা-অভিনেত্রী। দুজনেই পাশ্চাত্য পোশাক পরিহিত। মিঠাই-এর পরনে গোলাপী টপ এবং নীল রঙের জিন্স এবং সোম-এর কালো টি শার্ট এবং সাদা রঙের প্যান্ট।

দুজনের সাবলীল অঙ্গভঙ্গিতে একবারও মনে হচ্ছে না তাঁরা নতুন রিল ভিডিও বানাচ্ছেন। ইতিমধ্যে এই ভিডিওটি প্রায় ৩৪ হাজার ভিউজ পেয়েছে। সবমিলিয়ে বেশ রোমান্টিক লাগছে দুজনকে। প্রথম ভিডিওটিতে তাঁদের একদম অন্যরকম সাজে দেখা গিয়েছিল। ধ্রুবর পরনে ছিল পাঞ্জাবি-পাজামা এবং সৌমিতৃষা নিজেকে সাজিয়েছিলেন শাড়িতে। নেপথ্যে বাজছিল ‘শেরশাহ ‘ ছবির জনপ্রিয় একটি গান ‘রাতে লম্বিয়া’।

ছোট থেকেই গোপাল ঠাকুরের ভক্ত সৌমিতৃষা। অফসেট তো বটেই অনসেটেও তাঁকে মন ভরে জন্মাষ্টমী ব্রতপালন কিংবা গণেশ বন্দনা-তে দেখা গেছে। মিঠাই-এর গোপাল তাঁকে ‘হেলেপ’ করার জন্য সর্বদাই হাজির হন।

এবারেও কি মিঠাই বিপদের হাত থেকে রক্ষা পাবে? তাঁর বিরুদ্ধে যে চক্রান্ত করা হয়েছে তা কি সামনে আসবে সবার? সত্যের ন্যায় হবে নাকি অসৎ দুষ্টুরি হবে জয়? মিঠাই-এর পাশে সর্বদাই দর্শকরা থেকেছেন। তাঁর সারল্য দর্শকদের মন অনায়াসেই দখল করে নিয়েছে। তাঁর অভিনয়ের মসৃণতাই প্রমাণ করে দেয় যে তিনি এক অসামান্য অভিনেত্রী।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com