ঔষধ কিনতে গিয়ে ভয়াবহ হামলার শিকার অভিনেত্রী - বাংলা একাত্তরঔষধ কিনতে গিয়ে ভয়াবহ হামলার শিকার অভিনেত্রী - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন

ঔষধ কিনতে গিয়ে ভয়াবহ হামলার শিকার অভিনেত্রী

ঔষধ কিনতে গিয়ে ভয়াবহ হামলার শিকার অভিনেত্রী

ঔষধ কিনতে গিয়ে ভয়াবহ হামলার শিকার হয়েছেন ভারতীয় অভিনেত্রী পায়েল ঘোষ। ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বইয়ে। হামলাকারীরা মুখোশ পরে থাকায় তাদের চিনতে পারেননি পায়েল।

ইতোমধ্যে এ ঘটনায় ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন পায়েল। সেখানে পুরো ঘটনাটির বর্ণনা দিয়েছেন তিনি। এছাড়া খুব শীঘ্রই থানায় গিয়ে এফআইআর দায়ের করবেন বলেও জানান এই নায়িকা।

ইনস্টাগ্রাম ভিডিওতে পায়েল বলেন, তিনি যখন তার গাড়ির দিকে এগিয়ে যাচ্ছিলেন, কয়েকজন তাকে রড নিয়ে তাড়া করে। তাদের হাতে কয়েকটি বোতলও লক্ষ্য করেন পায়েল। তার অনুমান, সেগুলিতে অ্যাসিড ছিল। বাঁ হাতে সামান্য আঘাতও পেয়েছেন তিনি।

ঘটনার ভয়াবহতা বর্ণনা করে পায়েল বলেছেন, “ওরা আমাকে রড দিয়ে মারার চেষ্টা করছিল। আমি পালাতে যাই এবং চিৎকার করি। তখনই একটি রড আমার বাঁ হাতে এসে পড়ে এবং আমি আহত হই।” পুরো ঘটনাটি নিয়ে এখনও ভয়ে রয়েছেন তিনি। “এ ধরনের ঘটনা আমার সঙ্গে কখনও ঘটেনি। জীবনে প্রথম মুম্বইয়ে এই অভিজ্ঞতার মুখোমুখি হলাম। আমি জানি না কী করে এমন হল।”

প্রসঙ্গত, গেল বছর পরিচালক অনুরাগ কশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন পায়েল। প্রশাসনের কাছে আর্জি জানিয়েছিলেন, অনুরাগের বিরুদ্ধে যাতে কড়া পদক্ষেপ করা হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com