নানা হওয়ার পর এবার দাদা হলেন আলীরাজ - বাংলা একাত্তরনানা হওয়ার পর এবার দাদা হলেন আলীরাজ - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৪৭ পূর্বাহ্ন

নানা হওয়ার পর এবার দাদা হলেন আলীরাজ

নানা হওয়ার পর এবার দাদা হলেন আলীরাজ

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেতা আলী রাজ এর আগেই নানা হয়েছেন।তার মেয়ে মহিমা হোসেন শর্মী গত (২৩ জুলাই) কন্যা সন্তানের মা হয়েছেন।এবার জনপ্রিয় এই অভিনেতা দাদা হলেন। আজ (২১ সেপ্টেম্বর) রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তার ছেলে শরণরাজ ও ছেলের বৌ আমরিন আক্তার সাবার কোলজুড়ে কন্যাসন্তান এসেছে বলে জানান আলীরাজ।

জনপ্রিয় এ অভিনেতা বলেন, গত জুলাই মাসে নানা হয়েছি, আমার একমাত্র মেয়ে মহিমা হোসন শর্মী কন্যা সন্তানের মা হয়েছে।এবার আল্লাহর অশেষ রহমতে এবার দাদা হলাম। আসলে মানুষের জীবনে কিছু মূহুর্ত আসে,সেই মূহুর্তে অনুভূতি ভাষায় প্রকাশ করা সম্ভব না।আমি আল্লাহর কাছে কৃতজ্ঞ। লক্ষ লক্ষ শুকরয়িা আদায় করি।ছেলে বৌ আমরিন আক্তার সাবা ও নাতনি সুস্থ আছেন আলহামদুলিল্লাহ।

তিনি আরও বলেন,আমার পরিবারের এই নতুন সদস্যের জন্য সবাই দোয়া করবেন। অভিনেতা আলীরাজের এক পুত্র এবং এক কন্যার জনক। তার স্ত্রী একজন নৃত্যশিল্পী।

উল্লেখ্য,আলীরাজ দীর্ঘদিন মঞ্চে কাজ করেছেন। টিভিতে ‘আয়না’ ধারাবাহিকে ‘ভাঙ্গনের শব্দশুনি’ নাটকে প্রথম অভিনয় করেন তিনি। এটাই তার প্রথম অভিনয় ক্যামেরার সামনে। এই নাটকটির রচয়িতা ছিলেন সেলিম আল দীন এবং প্রযোজক ছিলেন নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু। তবে বিটিভির ধারাবাহিক ‘ঢাকায় থাকি’ ছিলো টিভি নাটকে তার অভিনয় জীবনের সেরা কাজ।

এতে তিনি মাহমুদ চরিত্রে অভিনয় করে বেশ আলোচিত হয়েছিলেন।আলীরাজ বলেন, তার জন্ম সিরাজগঞ্জে। ভাল নাম আনোয়ার হোসেন। বিটিভিতে অভিনয়ের জন্য আবেদন করার সময় বন্ধু আনোয়ার হোসেন বুলু তার নাম লিখে দেন ডাব্লু আনোয়ার। এই আনোয়ার হোসেন বুলুর হাত ধরেই টিভি অভিনয়ে আসা আলীরাজের। আর চলচ্চিত্রের গুরু নায়করাজ রাজ্জাক।

তার পরিচালিত ‘সৎ ভাই’ ছবিতে অভিনয় করে আলীরাজের চলচ্চিত্রে অভিষেক ঘটে। তারপর প্রায় চারশতাধিক ছবিতে কাজ করেছেন তিনি। একশতাধিক ছবিতে হয়েছেন নায়ক।২০১৬ সালে ‘পুড়ে যায় মন’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য পার্শ্বচরিত্রে সেরা অভিনেতার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান আলীরাজ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com