মালদ্বীপে উষ্ণতা ছড়াচ্ছেন ঢাকার নায়িকা

| আপডেট :  ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৯ অপরাহ্ণ

নতুন প্রজন্মের চিত্রনায়িকা অধরা খান। বাংলাদেশে এখনও খুব একটা পরিচিত হয়ে না উঠলেও দেশের বাইরে পরিচিত হয়ে উঠছেন তিনি। বর্তমানে এই নায়িকা অবস্থান করছেন মালদ্বীপে। আর কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে এই নায়িকার বেশ কিছু স্থিরচিত্র।

মালদ্বীপে বসেই সামাজিক যোগাযোগমাধ্যমে উত্তাপ ছাড়াচ্ছেন এই নায়িকা। আর এই বিষয়টি নিয়ে বর্তমানে জল্পনা তুঙ্গে। অনেকের ধারণা, প্রেমিকের সঙ্গে অবসর কাটাতে মালদ্বীপে গেছেন অধরা।

তবে অধরা শুধুমাত্র যে নিজের উষ্ণ ছবি শেয়ার করেছেন তা নয়, কিছু ছবিতে নায়িকাকে মিটিং করতেও দেখা গেছে। ধারণা করা হচ্ছে নতুন কোনো সিনেমা নিয়ে চুক্তিবদ্ধ হচ্ছেন নায়িকা।

বর্তমানেও একটি সিনেমার শুটিংয়ে মালদ্বীপে গেছেন অধরা। সেখানে দিন-রাত টানা শুটিং চলছে। তবে সেটি দেশীয় কোন সিনেমা না, অন্য দেশের একটি সিনেমায় কাজ করছেন নায়িকা। যদিও সেটি কোন দেশের সিনেমা তা স্পষ্ট নয়। আপাতত সিনেমাটি নিয়ে ‘মালদ্বীপের নীল জলে’ ব্যস্ত সময় পার করছেন অধরা।

সিনেমাটি প্রসঙ্গে অধরা জানান, ‘পুরো প্রোজেক্ট নিয়ে এখনই কথা বলা নিষেধ রয়েছে। সিনেমাটি যেহেতু দেশের বাইরের ফলে কিছু শর্তের কারণে কাউকেই কিছু বলতে পারিনি। তারপরেও যতটুকু বলা যায় ততটুকুই বলছি, মালদ্বীপে এসেছি এক সপ্তাহ হয়ে গেল। এখানে দেশের বাইরের একটি চলচ্চিত্রে কাজ করছি। আগামীকাল সকালে ঢাকার উদ্দেশ্যে মালদ্বীপ ছেড়ে যাব।’