জিমে ব্যস্ত নুসরাত ফারিয়া, নির্দেশনা দিচ্ছেন ফারুকী

| আপডেট :  ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:২০ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:২০ অপরাহ্ণ

দুই বাংলার অভিনয়জগতেই বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন নুসরাত ফারিয়া। অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শী তিনি। সবমিলিয়ে গ্ল্যামার, মেধা আর স্মার্টনেসের কারণে অন্য এক উচ্চতায় পৌঁছে গেছেন এই অভিনেত্রী।

আর নিজেকে ফিট রাখতে নিয়মিত জিম করেন নুসরাত ফারিয়া। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই শরীরচর্চার ছবিও পোস্ট করেন তিনি। আর এবার দেশের খ্যাতনামা নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী তার সঙ্গে জিমে যোগ দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করা ছবিতে দেখা যায় জিমে ফারিয়াকে নির্দেশনা দিচ্ছেন এই নির্মাতা।

ছবিতে দেখা যায়, নুসরাত ফারিয়া শরীরচর্চায় ব্যস্ত। তার এই শরীরচর্চা মনিটরে দেখে নির্দেশনা দিচ্ছেন ফারুকী। এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া গণমাধ্যমে জানান, ‘দীর্ঘ সাত বছর পর ফারুকী ভাইয়ের সঙ্গে নতুন একটি বিজ্ঞাপনে কাজ করছি। উনার সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। সেটে তার আলাদা আকর্ষণ রয়েছে। এই বিজ্ঞাপনের ভাবনা, আয়োজন চমৎকার। আশা করছি দর্শকদের দারুণ লাগবে।’

জানা গেছে, চালডাল নামে অনলাইনভিত্তিক নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সরবরাহকারী প্রতিষ্ঠানের জন্য নির্মিত হচ্ছে এই বিজ্ঞাপন। আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর বনানী এলাকার একটি জিমে সকাল থেকেই বিজ্ঞাপনটির দৃশ্যধারণ শুরু হয়েছে।

প্রসঙ্গত, করোনা মহামারির কারণে দীর্ঘদিন ধরেই সিনেমার কাজ করেননি নুসরাত ফারিয়া। লকডাউন উঠে যাওয়ার পর পুনরায় লাইট-ক্যামেরার সামনে ফিরেছেন তিনি। কিছু দিন আগে শাকিব খানের সঙ্গে একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন ফারিয়া। খুব শীঘ্রই তিনি কলকাতার ‘বিবাহ অভিযান ২’ সিনেমার শুটিংয়ের জন্য উড়াল দেবেন।