তোমাদের সঙ্গে খেলায় অংশ নিতে আমি প্রস্তুত: পরীমনি

| আপডেট :  ১৫ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৫ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৫ অপরাহ্ণ

আ.দালতে হাজিরা দিতে গিয়ে আবারও চ.র্চার কেন্দ্রে চলে আসলেন চিত্রনায়িকা পরীমণি। বুধবার (১৫ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আ.দালতে হাজির হন তিনি। এ সময় গাড়িতে থেকেই তিনি হাত উঁ.চিয়ে ভ.ক্তদের অভি.বাদন জানান। তখনই তার হাতের তালুতে লেখা একটি বার্তা নজরে আসে সবার। যেখানে তিনি লিখেছেন ‘…ক মি মোর’।

মুহূর্তেই পরীমণির এই বা.র্তা নিয়ে আ.লোচনা-সমা.লোচনা.র ঝড় উঠেছে। কাকে উদ্দেশ্য করে এমন বার্তা দিয়েছেন তিনি? জবাবও দিয়েছেন নায়িকা। গণমাধ্যমের কাছে তিনি বলেন, ‘যারা আমার জীবন নিয়ে খেলতে চায় বা ঘাটতে আসে, তাদের সবাইকে আমি ওয়েলকাম করছি। আসো। ওয়েলকাম। আমি তোমাদের সঙ্গে এই খেলায় অংশ নিতে প্রস্তুত। দম যতদিন আছে, আমি শেষ অবধি এই খেলায় ল.ড়ে যাবো।’

এর আগে গত ১ সেপ্টেম্বর কা.শিমপুর কারাগার থেকে জা.মিনে মু.ক্তি পেয়েছিলেন পরীমণি। তখনও তিনি হাতের তা.লুতে মেহেদী দিয়ে একটি বার্তা লিখেছিলেন। সেটা ছিল ‘ডোন্ট লাভ মি বি.চ’। ওই বার্তা নিয়েও ব্যাপক আ.লোচনা-সমালো.চনা হয়েছিল।

পরী জানান, যারা তার সামনে একরকম, কিন্তু পেছনে আরেকরকম; তাদের জন্যই কথাটি লিখেছিলেন তিনি। উল্লে.খ্য, গত ৪ আগস্ট বনানীর বাসা থেকে পরীমণিকে আট.ক করে র‍্যাব। এরপর তার বি.রু.দ্ধে মাদ.কদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মা.মলা দায়ের করা হয়। সেই মাম.লায় তিনি থানা ও কা.রাগার মি.লিয়ে প্রায় এক মাস ব.ন্দী. থেকেছেন।