‘লাভ মি মোর’ নয় পরীমনি লিখেছেন ‘…ক মি মোর’ - বাংলা একাত্তর‘লাভ মি মোর’ নয় পরীমনি লিখেছেন ‘…ক মি মোর’ - বাংলা একাত্তর

শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১, ০৯:৩০ অপরাহ্ন

‘লাভ মি মোর’ নয় পরীমনি লিখেছেন ‘…ক মি মোর’

‘লাভ মি মোর’ নয় পরীমনি লিখেছেন ‘…ক মি মোর’

আবারও হাতে নতুন লেখা লিখে আলোচনায় এসেছেন বাংলাদেশের সিনেমা জগতের আলোচিত সমালোচিত অভিনেত্রী পরীমনি। মাদক মামলায় বুধবার (১৫ সেপ্টেম্বর) আদালতে হাজিরা দিতে যাওয়ার সময় ঢালিউডের এ অভিনেত্রীর হাতে একটি লেখা দেখা গেছে।

জানা গেছে, আজ বেলা পৌনে ১১টার দিকে আদালতে হাজির হয়েছিলেন তিনি। এসময় মুখ্য মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে আগামী ১০ অক্টোবর পরীমনির পরবর্তী হাজিরা তারিখ নির্ধারণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকালে ভিড় ঠেলে আদালতে যেতে হয়েছে পরীমনিকে। হাজিরা দিয়ে উৎসুক জনতার উদ্দেশ্যে হাত নেড়েছেন তিনি। এ সময় তার ডান হাতে মেহেদী দিয়ে নতুন লেখা দেখা গেছে। পরীমনি লিখেছেন, ‘…ক (চিহ্ন) মি মোর’। যা নিয়ে রীতিমতো আলোচনা-সমালোচনা শুরু হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

তবে পরীমনির হাতের লেখা নিয়ে বেশ কিছু প্রতিবেদনে প্রকাশ হয়েছে, এই অভিনেত্রী তার হাতে লিখেছেন, ‘লাভ মি মোর’ । এ বিষয়ে আপত্তি তুলেছেন খোদ পরীমনি নিজেই। একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পরী বলেন, আমার কষ্ট লাগছে এখন। অনেকেই আমার বার্তাটি ঠিক বুঝতে পারছেন না, ভুল বুঝছেন। সবাই ভাবছেন আমি লিখেছি ‘লাভ মি মোর’। আসলে তো আমি লিখেছি ‘…ক (গালি) মি মোর’।

ঠিক কারণে এ কথাটি লিখেছেন পরীমনি তা জানতে তার ব্যক্তিগত নাম্বারে যোগাযোগ করলে সেটি বন্ধ পাওয়া গেছে। তবে দেশীয় একটি সংবাদমাধ্যমকে এ নায়িকা বলেছেন, ‘কী লিখেছি আপনারা বুঝে নেন। আর এর মাধ্যমে আমি বোঝাতে চাচ্ছি, শেষ পর্যন্ত লড়াই করতে চাই। এতো সহজে হাল ছাড়ার মতো লোক নই আমি। যাই হোক না কেন এখানেই আমাকে দমাতে পারবে না। মনে করুন, সেই সব প্রতিবাদী মনোভাব আজকের সিম্বলের মাধ্যমে বুঝিয়ে দিয়েছি। এটা ছিল মেটাফোর।’

প্রসঙ্গত, গত ৪ আগস্ট পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে মদ ও মাদকদ্রব্যসহ আটক করে র‍্যাবের একটি দল। পরবর্তীতে প্রায় ২৭ দিন কারাবন্দী থাকার পর জামিনে মুক্ত হন তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com