বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ১০:৫১ পূর্বাহ্ন

লালামনিরহাটে গণপিটুনির ঘটনায় গ্রেফতার ৫

লালামনিরহাটে গণপিটুনির ঘটনায় গ্রেফতার ৫

ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার গুজবে লালমনিরহাটে জুয়েল নামে একজনকে গণপিটুনিতে হত্যার ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

লালমনিরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রোববার (১ নভেম্বর) সন্ধ্যায় তাদের সোপর্দ করে সাতদিনের রিমান্ডের আবেদন করা হলে আদালত আগামী মঙ্গলবার শুনানির দিন ধার্য করেন।

এদিকে জাতীয় মানবাধিকার কমিশনের পরিচালক অভিযোগ ও তদন্ত আলমাহমুদ ফায়জুল কবির গাজী সালাউদ্দীন, উপ-পরিচালক জাতীয় মানবাধিকার কমিশনকে সাথে নিয়ে রোববার সকালে ঘটনা সংশ্লিষ্ট স্থান সমূহ পরিদর্শন করেছেন। এসময় তারা স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসনের কর্মকর্তা ও মসজিদ কমিটির লোকদের সাথে কথা বলেন এবং সাংবাদিকদের জানান, ধর্মীয় অনুভূতিতে আঘাত আনার মতো কোনো ঘটনা এখানে ঘটেনি। একটি মহল গুজবে লোকজনদের উস্কে দিয়ে এই অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটিয়েছে।

এছাড়া, লালমনিরহাট জেলা প্রশাসক মো. আবু জাফর জানান, লালমনিরহাট জেলা প্রশাসন কতৃক গঠিত তিন সদস্যের তদন্ত কমিটি কাজ শুরু করেছে এবং তারা আগামী তিন কার্য দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দেয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এদিকে, মামলাটির তদন্তের বিষয়ে লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা বলেন, মামলাটি অধিকতর পর্যবেক্ষণ ও কৌশলগত কারণে ডিবির কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com