ফুলশয্যার রাতে প্রথমেই খেয়ে নিলেন বর! বউয়ের সামনে প্রথম রাতে সেরা Performance (ভিডিও) - বাংলা একাত্তর ফুলশয্যার রাতে প্রথমেই খেয়ে নিলেন বর! বউয়ের সামনে প্রথম রাতে সেরা Performance (ভিডিও) - বাংলা একাত্তর

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন

ফুলশয্যার রাতে প্রথমেই খেয়ে নিলেন বর! বউয়ের সামনে প্রথম রাতে সেরা Performance (ভিডিও)

ফুলশয্যার রাতে প্রথমেই খেয়ে নিলেন বর! বউয়ের সামনে প্রথম রাতে সেরা Performance (ভিডিও)

টেলিভিশনের ধারাবাহিকের একাধিক দৃশ্য মাঝেমধ্যেই ভাইরাল (Viral Video) হতে দেখা যায় ফেসবুক বা ট্যুইটারে। সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ক্ষেত্রে চরম ট্রোলের শিকার হতে হয়ে সিরিয়ালে দেখানো অংশবিশেষের জন্য। বাংলা হোক বা হিন্দি, সব সিরিয়ালেই কিছু আজব দৃশ্য দেখা যায়, যার মধ্যে যুক্তি বা বাস্তবতার ছিঁটেফোঁটাও নেই। এমনই এক কাণ্ড এবার ফের একবার ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। অদ্ভুত সেই দৃশ্য (Groom drinks Milk With Cockroach) দেখে হায় হায় রব তুলেছে সবাই।

‘দিল সে দি দুয়া’ সিরিয়ালে দেখানো একটি দৃশ্য এবার ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যে ভিডিয়ো (Viral Video )এবার ভাইরাল হয়েছে তা দেখে নেটিজ়েনরা এও বলছেন, ‘এ কী দেখে ফেললাম!’। আসলে সম্প্রতি ট্যুইটারে এমন একটি সিরিয়ালের দৃশ্য ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে যে ফুলশয্যার রাতে দুধের সঙ্গে আরশোলা মিশিয়ে খেয়ে ফেলেছেন নায়ক! শুনেই গা গুলিয়ে উঠছে নিশ্চই আপনার? বাস্তবে কিন্তু হুবহু এমনটাই দেখানো হয়েছে টেলিভিশনের পর্দায়। ওই দৃশ্যে দেখানো হয়েছে নববধূ আর বরের ঘনিষ্ঠ মুহূর্তে বাধ সেধেছিল একটি আরশোলা।

নায়িকার গায়ে আরশোলা উঠে পড়ায় তিনি নায়কের থেকে ছিটকে দূরে সরে যান। এই পর্যন্ত ঠিকই ছিল। এর পরেই ঘটল সেই আজব ঘটনা। সিরিয়ালের ভাইরাল হওয়া ওই দৃশ্যে দেখা গিয়েছে মেঝে থেকে আরশোলা কুড়িয়ে নিয়ে দুধের গ্লাসে মিশিয়ে খেয়ে ফেলেছেন অভিনেতা!

এটাই অবশ্য প্রথম নয়, কোথাও দেখা গিয়েছে সিরিয়ালের মূল অভিনেত্রী কাপড় কাচার মতো করে ল্যাপটপ কেচে ফেলেছেন। কোথাও বা নায়িকা হঠাৎ করে মাছি হয়ে গিয়েছে। সম্প্রতি আবার একটি সিরিয়ালের দৃশ্য ভাইরাল হয়েছিল যেখানে দেখা গিয়েছিল প্রেমিকাকে মুগ্ধ করার জন্য সটান চাঁদের টুকরো আনার চেষ্টা করেছেন প্রেমিক। দড়ি দিয়ে চাঁদকে বেঁধে জাদু লাঠির কারিকুরি দিয়ে চাঁদ থেকে ভেঙে আনতে চেয়েছেন একটা টুকরো। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া টেলিভিশন সিরিয়ালের এসব আজব দৃশ্য দেখে স্বভাবতই হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়।

ভাইরাল হওয়ার পরই ট্যুইটার তোলপাড় করে দিয়েছে এই ভিডিয়ো। নেটিজ়েনদের অনেকেই বলেছেন, ‘এ কী সাংঘাতিক জিনিস দেখে ফেললাম!’। কেউ আবার বলেছেন, এতদিন এই আজব জিনিস কীভাবে তাঁদের নজরে পড়েনি এখনও। ভাইরাল ভিডিয়োতে লক্ষ্য করা গিয়েছে, আরশোলা মেশানো দুধ খেয়ে আবার নায়ক এমন ঢেকুর তুলেছেন যেন কত সুস্বাদু একটা খাবার খেয়েছেন এবং পরিতৃপ্তির ঢেকুর তুলছেন।

ভিডিয়োতে অবশ্য হিরোইন ও নেটিজ়েনদের হাল অনেকটা একইরকম ছিল এই দৃশ্য দেখে। এমন অবাস্তব হাস্যকর কাণ্ডটি দেখে চমকে গিয়েছেন সকলেই। ইতিমধ্যেই ৫৫ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। প্রায় ১৪০০- র কাছাকাছি লাইক এবং ৬০০- বেশি রিট্যুইট হয়। এই ভিডিয়ো এখন ট্যুইটারে ট্রেন্ড করছে। সেই সঙ্গে কমেন্ট বক্সে জড়ো হয়েছে একগুচ্ছ মজাদার কমেন্ট। সেই মন্তব্য পড়েও উঠছে হাসির ফোয়ারা। সূত্রঃ নিউজ ১৮

https://twitter.com/i/status/1435148949657055237

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com