নানামুখী চাপে অসুস্থ নায়িকা পরীমনি! - বাংলা একাত্তরনানামুখী চাপে অসুস্থ নায়িকা পরীমনি! - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৫ পূর্বাহ্ন

নানামুখী চাপে অসুস্থ নায়িকা পরীমনি!

নানামুখী চাপে অসুস্থ নায়িকা পরীমনি!

বাংলা একাত্তর ডেস্কঃ বিভিন্ন ইস্যু নিয়ে আলোচনা ও সমালোচনায় এসেছেন ঢাকার চলচ্চিত্র জগতের অন্যতম তারকা পরীমণি । কয়েকদিন আগে জামিন পেয়েছেন তিনি। ২৭ দিন জেলে কাটিয়ে জামিনে মুক্তি পাওয়ার পর তিনি অসুস্থ হয়ে পড়েছেন। স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করেও প্রতিনিয়ত নানা প্রতিবন্ধকতার মুখোমুখি হচ্ছেন তিনি। গাড়ি জব্দ করা, বাসা ছেড়ে দেওয়ার নোটিশ, বাসায় ও বাসার সামনে অতিরিক্ত লোকজনের আসা-যাওয়া, মামলা এবং কাজের মধ্য দিয়ে স্বাভাবিক জীবনে ফেরার চ্যালেঞ্জ—সবকিছু মিলিয়ে পরীমণি খুবই ক্লান্ত।

গত সোমবার তিনি জামিনে মুক্ত হয়ে বাসায় ফিরে পরীমণি তাঁর ফেসবুক পেজে প্রধানমন্ত্রীর কাছে নিজের জন্য নিরাপত্তা দাবি করেন। তার স্ট্যাটাসে তিনি লেখেন, ‘বঙ্গবন্ধুকন্যা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন! রাস্তায় মানুষগুলোও এত অনিরাপদ না। একবার একটু দেখেন না আমার দিকে, কী করে বেঁচে আছি।’

এদিকে কারাগার থেকে ফিরেই বাসা ছাড়ার নোটিশ পেয়েছেন পরীমণি। তাঁর নানা, খালা ও অন্যান্য আত্মীয়দের নিয়ে তিনি কোথায় উঠবেন তা এখনো অনিশ্চিত। এ নিয়ে দুশ্চিন্তায় আছেন। এ নিয়ে তিনি গণমাধ্যমের কাছে বলেছিলেন, ‘কারাগার থেকে ঘরে ঢোকার পর বাসা ছাড়ার নোটিশ পেলাম। এখন কি আমার বসবাসের অধিকারটা পর্যন্ত কেড়ে নিচ্ছে ওরা? আমি কি তাহলে ঢাকা ছেড়ে চলে যাব, নাকি দেশ ছেড়ে চলে যাব?’

‘প্রীতিলতা’ সিনেমার চিত্রনাট্যকার গোলাম রাব্বানী প্রিয় জানান, জেল থেকে ফিরে পরীমণি অসুস্থ হয়ে পড়েছেন। জানা গেছে, পরীমণি খুবই অসুস্থ। নাম প্রকাশ না করার শর্তে ওই ভবনের অন্য ফ্ল্যাটের এক বাসিন্দা জানান, জামিনে মুক্ত হয়ে বাসায় আসার পর থেকেই তিনি অসুস্থ। খুব জরুরি কাজ ছাড়া বের হচ্ছেন না। পুলিশ তাঁর গাড়ি জব্দ করায় বের হতে অসুবিধা হচ্ছে।

গোলাম রাব্বানী প্রিয় জানান, জেল থেকে ফিরে পরীমণি অসুস্থ হয়ে পড়েছেন। স্বাভাবিক জীবনে ফেরার জন্য তিনি কাজে ব্যস্ত হওয়ার চেষ্টা করছেন। প্রীতিলতার চরিত্রটি আরও ভালোভাবে বোঝার জন্য তাঁকে কিছু বইপত্র দিয়েছি। তিনি সেগুলো পড়ছেন। আগামী মাস থেকেই প্রীতিলতার শুটিং শুরু করব। এর আগেই আশা করি তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com