কারাগার থেকে ফিরে লাখ টাকার মোবাইল ফোন উপহার পেলেন পরীমনি - বাংলা একাত্তরকারাগার থেকে ফিরে লাখ টাকার মোবাইল ফোন উপহার পেলেন পরীমনি - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:০৮ অপরাহ্ন

কারাগার থেকে ফিরে লাখ টাকার মোবাইল ফোন উপহার পেলেন পরীমনি

কারাগার থেকে ফিরে লাখ টাকার মোবাইল ফোন উপহার পেলেন পরীমনি

মাদক মামলায় গ্রেফতারের পর কারাগার থেকে মুক্তি পেয়েছেন কিছুদিন হয়, এরই মধ্যে শুভাকাঙ্খীদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি। কারাগার থেকে মুক্তির পর বর্তমানে বাসায়ই নিজের সময় কাটাচ্ছেন পরী। তার সঙ্গে দেখা করতে যাচ্ছেন পরিচিতরা ও সিনেমার কলাকৌশলীরা।

পরীমনি জামিনে মুক্তি পেয়ে ফিরে আসার পর তার সঙ্গে দেখা করতে যান নবাগতা নায়িকা রাজ রিপা। এ সময় পরীমনি তাকে সোনার পায়েল উপহার দেন। উপহার পেয়ে নিজের ফেসুবকে লিখেছিলেন, এভাবে ‘ছোট বোন’ বলে ডাকলা পরীমণি আপি। তাহলে আমার ‘বড় বোন’ ডাকাটা ব্যর্থ হয়নি। আমার কিছু ভুল ধারণা পরিবর্তন হয়েছে তোমাকে খুব কাছে থেকে দেখার পর।

শ্রদ্ধা-ভালোবাসা আরও দ্বিগুণ হয়ে গেল। ভালোবাসি আপু।’ এবার পরীমণিকে আই ফোন উপহার দিয়েছেন রাজ রিপা। নিজের ফেসবুকে সে ছবি শেয়ারও করেছেন তিনি। লিখেছেন, ‘আমার ছোট্ট একটু ভালোবাসা পরীমণি আপির জন্য।’ দামি একটি মোবাইল ফোন উপহার দিয়েছেন রিপা। যার বাজার মূল্য লাখ টাকার বেশি।

এ ঘটনার পর রাজ রিপা গণমাধ্যমকে বলেন, ‘এটি ভালোবাসার উপহার। ছোট্ট উপহার।’ এ অভিনেত্রী আরও বলেন, আপুকে দেখে আমি মুগ্ধ। তার সঙ্গে মেশার পর বুঝতে পারলাম, মানুষ হিসেবে পরী আপি অনেক অসাধারণ। রাজ রিপা জাতীয় ব্যাডমিন্টন দলের সদস্য।

খুলনা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছিলেন। ব্যাডমিন্টনকে বিদায় জানিয়ে এখন ঢালিউডে ব্যস্ত। ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমায় অভিনয় করেছেন রাজ রিপা। তার বিপরীতে এ সিনেমায় আছেন সাতজন নায়ক। সুত্রঃ বিডি ২৪ লাইভ

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com