কিশোরীর সঙ্গে আওয়ামী লীগ নেতার অশ্লীল ভিডিও ফাঁস - বাংলা একাত্তরকিশোরীর সঙ্গে আওয়ামী লীগ নেতার অশ্লীল ভিডিও ফাঁস - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৭ পূর্বাহ্ন

কিশোরীর সঙ্গে আওয়ামী লীগ নেতার অশ্লীল ভিডিও ফাঁস

কিশোরীর সঙ্গে আওয়ামী লীগ নেতার অশ্লীল ভিডিও ফাঁস

বাংলা একাত্তর ডেস্কঃ কিশোরীর সঙ্গে এক আওয়ামী লীগ নেতার অশ্লীল ভিডিও ফাঁস হয়েছে। ভাইরাল ভিডিওতে দেখা যায় কুষ্টিয়ার দৌলতপুরে এক আওয়ামী লীগ নেতার । জানা গেছে, গেল মঙ্গলবার রাতে আপত্তিকর এ ভিডিও ভাইরাল হয়।এ ঘটনার পর থেকেই দৌলতপুরে দলীয় নেতা-কর্মীসহ সাধারণ মানুষ তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছে।

ভাইরাল ওই ভিডিওতে দেখা গেছে, দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রশীদ বাবলু একটি কক্ষে ১৮-১৬ বছর বয়সী এক মেয়ের সঙ্গে অবৈধ মেলামেশায় লিপ্ত। ওই কক্ষের জানালা দিয়ে কেউ আওয়ামী লীগ নেতার এ আপত্তিকর কর্মকাণ্ডের ভিডিও গোপনে ধারণ করে তা ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে দেয়।

এ বিষয়ে কথা বলেন, নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি তীব্র ক্ষোভ প্রকাশ করে জানান, যার কাছে একটি বাচ্চা মেয়ে নিরাপদ না, তারা আবার জনগণের সেবক হয় কীভাবে তা ভেবে পাই না।

এ ব্যাপারে রিফাইতপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু গণমাধ্যমকে জানান, তার মতো (আব্দুর রশীদ বাবলু) একজন দায়িত্বশীল প্রবীণ আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যানের কাছ থেকে জনগণ এটা প্রত্যাশা করে না। আমি চরম ক্ষুব্ধ ও মর্মাহত।

এ বিষয়ে দৌলতপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. শরীফ উদ্দিন রিমন বলেন, আমি মিটিংয়ে আছি। পরে কথা বলব। এ বিষয়ে কথা বলার জন্য আব্দুর রশীদ বাবলুর সঙ্গে মোবাইলে ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার ফোন নম্বর বন্ধ পাওয়া গেছে।

দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন বলেন, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com