পরীমণি-সাকলায়েন গোপন সম্পর্কের রহস্যের সন্ধানে পুলিশ

| আপডেট :  ৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:০২ অপরাহ্ণ

আলোচিত চিত্রনায়িকা পরীমণির সঙ্গে ডিএমপির সাবেক গো’য়েন্দা কর্মকর্তা এডিসি গোলাম সাকলায়েনের সম্পর্কের র’হস্য ত’দন্তে নেমেছে পুলিশ। এজন্য কা’রাগারে থাকা পরীমণির কস্টিউম ডিজাইনার জিমি ও কথিত মামা আশরাফুল ইসলাম দিপুর জ’বানব’ন্দি নিতে কা’রাগারে যাবে ত’দন্ত কমিটি।

পাশাপাশি পরীমণিসহ আরও ক’জনকে জি’জ্ঞাসাবাদের প্রয়োজন মনে করছে ত’দন্ত কমিটি। এতে ত’দন্ত কাজ শেষ করতে দেরি হবে বলে সময় চেয়েছে পুলিশ সদরের গঠিত ত’দন্ত কমিটি। জানা গেছে, গোলাম সাকলায়েনকে তার স্বপদ থেকে সরিয়ে পুলিশ অর্ডার ম্যানেজমেন্ট (পিওিএম) পশ্চিমে বদলীর পর গত ১১ আগস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি মাসুদ করিমকে প্রধান করে তিন সদস্যের একটি ত’দন্ত কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্য ডিএমপির নারী সহায়তা ও ত’দন্ত বিভাগের উপ-কমিশনার হামিদা পারভীন এবং সিআইডির ফরেনসিক বিভাগের বিশেষ পুলিশ সুপার রুমানা আকতার। কমিটি ইতোমধ্যে দুই দফা সময় বাড়িয়ে আবারো ১৫ দিনের সময় চেয়েছে সংশ্লিষ্ট বিভাগের কাছে।

সূত্র জানায়, ত’দন্ত কমিটিকে শুরুতে ১৫ কর্ম’দিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়। সেই হিসেবে গেল ২৬ আগস্টের মধ্যে ত’দন্ত প্রতিবেদন জমা দেওয়ার কথা ছিল। তবে তখন সময় চেয়ে নেয় কমিটি। এরপরও সাক্ষ্য নেওয়ার কাজ বাকি থাকায় মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) আরও ১৫ দিনের সময় চেয়ে পুলিশ সদর দপ্তরের ডিসিপ্লিনারি বিভাগে চিঠি দিয়েছে ত’দন্ত কমিটি।

ত’দন্ত কমিটির সদস্য সিআইডির ফরেনসিক বিভাগের বিশেষ পুলিশ সুপার রুমানা আকতার গণমাধ্যমকে বলেন, ত’দন্তের প্রয়োজনে যাকে যাকে জি’জ্ঞাসাবাদ করা প্রয়োজন, সাক্ষ্যের প্রয়োজনে আমরা তা নিচ্ছি। কিছু বি’ষয় নতুন করে আমরা আমলে নিয়েছি।

পরীমণি, জিমি ও দিপুকে জি’জ্ঞাসাবাদ করা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, ত’দন্তের স্বার্থে আমরা তা প্রকাশ করতে চাই না। তবে আমরা আরও ২/৩ জনের সাক্ষ্যের প্রয়োজন মনে করছি।

ত’দন্ত সংশ্লিষ্ট এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে গণমাধ্যমকে জানান, পরীমণি ও সাকলায়েনের আরও একটি ভিডিও ফাঁ’স হয়। সেই ভিডিওতে পরীমণি ও সাকলায়েন ছাড়া আর কে কে উপস্থিত ছিলেন তা জানতে চেষ্টা চেষ্টা করা হচ্ছে। এখন পর্যন্ত পরীমণির কস্টিউম ডিজাইনার জিমি ও কথিত মামা আশরাফুল ইসলাম দিপুর নাম জানতে চেয়েছি।

তারা দুজনেই কা’রাগারে রয়েছেন। তাদের জি’জ্ঞাসাবাদ করতে হলে যথাযথ নিয়ম অনুসরণ করে কা’রাগারে গিয়ে তাদের জি’জ্ঞাসাবাদ ও সাক্ষ্যগ্রহণ করা হবে। এছাড়া পরীমণিকেও জি’জ্ঞাসাবাদ করা হবে। সূত্রঃ আরটিভি নিউজ