ইরফান সেলিম ও তার সহযোগীদের বিরুদ্ধে আরও চার মামলা - বাংলা একাত্তরইরফান সেলিম ও তার সহযোগীদের বিরুদ্ধে আরও চার মামলা - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন

ইরফান সেলিম ও তার সহযোগীদের বিরুদ্ধে আরও চার মামলা

ইরফান সেলিম ও তার সহযোগীদের বিরুদ্ধে আরও চার মামলা

এবার অস্ত্র ও মাদক আইনে সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম ও তার সহযোগীদের বিরুদ্ধে পৃথকভাবে দুটি করে মোট চারটি মামলা দায়ের করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার বিষয়টি নিশ্চিত করে জানান চকবাজার থানায় মঙ্গলবার (২৭ অক্টোবর) দিবাগত রাতে র‌্যাবের পক্ষ থেকে এ চার মামলা করা হয়।

এছাড়া, র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ মঙ্গলবার (২৭ অক্টোবর) সাংবাদিকদের জানান, ইরফান চাঁদাবাজি, দখলদারিত্ব ও আধিপত্য বিস্তারের কাজে ওয়াকিটকি ব্যবহার করতো এবং ক্ষমতা প্রদর্শনের জন্য অবৈধ আগ্নেয়াস্ত্র ব্যবহার করতো। এছাড়া র‍্যাব তার বাড়ি থেকে বিদেশি মদসহ অন্য মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। এর প্রেক্ষিতে র‌্যাব তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি-দুটি করে মোট চারটি মামলা করবে।

এসময় তিনি আরও জানান, ইরফানের সাথে মতের অমিল হলেই টর্চার সেলে এনে নির্যাতন করা হতো।

এদিকে, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ থেকে একটি প্রজ্ঞাপন থেকে জানা গেছে, মঙ্গলবার (২৭ অক্টোবর) রাষ্ট্রপতির আদেশক্রমে ইরফানকে ওয়ার্ড কাউন্সিলর পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৫ অক্টোবর রাতে ঢাকা-৭ আসনের এমপি হাজী মোহাম্মদ সেলিমের ‘সংসদ সদস্য’ লেখা সরকারি গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদ খানকে মারধর করেন ইরফান সেলিমসহ তার সহযোগীরা। পরবর্তীতে এ ঘটনায় ২৬ অক্টোবর ভোরে হাজী সেলিমের ছেলেসহ ৭ জনের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী ওয়াসিফ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com