অপূর্বর তৃতীয় বিয়ের পর এবার মুখ খুললেন প্রভা - বাংলা একাত্তরঅপূর্বর তৃতীয় বিয়ের পর এবার মুখ খুললেন প্রভা - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:১৪ অপরাহ্ন

অপূর্বর তৃতীয় বিয়ের পর এবার মুখ খুললেন প্রভা

অপূর্বর তৃতীয় বিয়ের পর এবার মুখ খুললেন প্রভা

দেশের জনপ্রিয় অভিনেত্রী প্রভা। পুরো নাম সাদিয়া জাহান প্রভা। মডেল হিসেবে শোবিজে যাত্রা করেছিলেন ২০০৫ সালে। দীর্ঘ ১৫ বছর পেরিয়ে এখনো কাজ করে যাচ্ছেন জনপ্রিয়তা নিয়ে। তার নাটক নিয়ে দর্শকের যেমন রয়েছে দারুণ আগ্রহ তেমনি ব্যক্তি প্রভাকেও জানতে চান তারা। বিশেষ করে এই তারকার প্রেম-বিয়ে নিয়ে কৌতূহলের শেষ নেই।

তবে এসব বিষয়ে বরাবরই সতর্ক তিনি। কথা বলেন মেপে। টেলিভিশনে শুক্রবার ও শনিবার রয়েছে সাদিয়া জাহান প্রভা অভিনীত দুটি নাটক। এনটিভিতে শুক্রবার রাত সাড়ে ৯টায় রয়েছে ‘তবুও লাবনীরা থেমে থাকে না’। আজম খানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মৃত্যুঞ্জয় সরদার। শনিবার রাত আটটায় আরটিভিতে রয়েছে ‘সুরঞ্জনার শেষ সংলাপ’।

আহমেদ তাওকীরের লেখা ও সীমান্ত সজলের পরিচালনায় এতে প্রভা অভিনয় করেছেন মনোজের সঙ্গে। তার ব্যক্তিগত জীবনও অনেক আলো আঁধারের মধ্যে দিয়ে গেছে। ২০১০ সালের ১৮ আগস্ট টিভি অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে বিয়ে করেন। ২০১১ সালে অপূর্বর সাথে প্রভার বিবাহবিচ্ছেদ হয়।

সেই অপূর্ব এরিমধ্য তৃতীয় বিয়ে করলেন। আর প্রভা বর্তমানে একা! তবে শুক্রবার নিজের বিয়ে নিয়ে দেশের একটি জনপ্রিয় দৈনিকের সাথে খোলামেলা কথা বলেছেন তিনি। যেখানে প্রভা বলেন, ‘জন্ম, মৃত্যু, বিয়ে এসব আগে থেকে নির্ধারণ হয়ে থাকে। আমি এটা বিশ্বাস করি। কপালে যখন লেখা আছে, তখন বিয়ে করব।

এখন আমি ভালো আছি। একা থাকতে আমার এখন আর ভয় করে না। আমি একা থাকা শিখে গেছি। নিজের জন্য সময় বের করতে পারি।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com