১০ দেহরক্ষী আর দুই বিদেশি কুকুর নিয়ে এলাকায় চক্কর দিতেন ইরফান! - বাংলা একাত্তর১০ দেহরক্ষী আর দুই বিদেশি কুকুর নিয়ে এলাকায় চক্কর দিতেন ইরফান! - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১০:০০ পূর্বাহ্ন

১০ দেহরক্ষী আর দুই বিদেশি কুকুর নিয়ে এলাকায় চক্কর দিতেন ইরফান!

১০ দেহরক্ষী আর দুই বিদেশি কুকুর নিয়ে এলাকায় চক্কর দিতেন ইরফান!

বাবা সংসদ সদস্য আর নিজে কাউন্সিলর। ক্ষমতাবান হওয়ায় এতদিন হাজী সেলিমের পুত্র ইরফান সেলিমের বিরুদ্ধে কেউ কিছু বলার সাহস পান নি। তবে নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধরের ঘটনায় ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফানকে আটকের পর এখন অনেকেই তার বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছে।

পরিচয় গোপন রাখার শর্তে চকবাজার বড় কাটরার স্থানীয় দুই বাসিন্দা জানান, ইরফান সেলিম বিদেশে পড়ালেখা করায় তার মাঝে বিদেশি সংস্কৃতি বেশি ছিলো। সারারাতই মদের মাঝে ডুবে থাকতেন ইরফান।

এ সময় তারা আরও জানান, মোহাম্মদ ইরফান সেলিম রাতে মদ পানের দুটি বিদেশি কুকুর এবং ৮ থেকে ১০ জন দেহরক্ষী সহ এলাকায় ঘোরাঘুরি করতেন। তার সাথে থাকা দুটো বিদেশি কুকুরের একেকটার দাম অন্তত তিন লাখ টাকা। অনেকেই কাউন্সিলরকে রাস্তায় মদ্যপ অবস্থায় দেখলেও কেউ কিছু বলার সাহস পেতো না।

প্রসঙ্গত, রবিবার (২৫ অক্টোবর) রাতে ধানমন্ডিতে সংসদ সদস্য হাজী সেলিমের গাড়ির নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিমের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় ওয়াসিম মোটরসাইকেল থামিয়ে হাজী সেলিমের গাড়ির সামনে গিয়ে নিজের পরিচয় দিলে গাড়ি থেকে ইরফানসহ কয়েকজন নেমে ওয়াসিমকে বেধড়ক মারধর করেন। পরে ভুক্তভোগী নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিম নিজেই সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে মোহাম্মদ ইরফান সেলিমসহ চারজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে সোমবার সাড়ে ১২টার দিকে হাজী মোহাম্মদ সেলিমের ছেলে ইরফান সেলিমের বাসায় অভিযান পরিচালনা করে ইরফান ও তার দেহরক্ষী মো. জাহিদকে গ্রেপ্তার করে র‍্যাব।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com