মৌসুমীর সঙ্গে ‘দেশান্তরে’ ইয়াশ রোহান - বাংলা একাত্তরমৌসুমীর সঙ্গে ‘দেশান্তরে’ ইয়াশ রোহান - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:১৬ পূর্বাহ্ন

মৌসুমীর সঙ্গে ‘দেশান্তরে’ ইয়াশ রোহান

মৌসুমীর সঙ্গে ‘দেশান্তরে’ ইয়াশ রোহান

গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে রূপালি পর্দায় আগমন ঘটে তরুণ অভিনেতা ইয়াশ রোহানের। এরপর নুসরাত ইমরোজ তিশার সঙ্গে কাজ করেছেন ‘মায়াবতী’ সেই শুরু বর্তমানে একেরপর এক সিনেমায় কাজ করছেন তিনি। সদ্য মুক্তি পেয়েছে তার অভিনীত ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’।

ওয়েব ফিল্মটি মুক্তির পরপরই বেশ প্রশংসিত হয়েছে ইয়াশ রোহান। সেই ধারাবাহিকতায় ইয়াশ রোহান চুক্তিবদ্ধ হয়েছেন নতুন সিনেমায়। আর এ সিনেমার নাম ‘দেশান্তর’। সরকার অনুদানের সিনেমাটি নির্মাণ করবেন আশুতোষ সুজন।

এ প্রসঙ্গে নির্মাতা আশুতোষ সুজন জানান,চরিত্রের প্রয়োজনে ইয়াশ রোহানকে নিয়েছি। আশা করছি তিনি চরিত্রটা ফুটিয়ে তুলতে পারবেন।এখন পযর্ন্ত সবকিছুই চূড়ান্ত করা হয়েছে। সব ঠিক থাকলে অক্টোবরে ছবিটির শুটিং শুরু করতে চাই।’

কবি নির্মলেন্দু গুণের ‘দেশান্তর’ নামের উপন্যাস অবলম্বনে চলচ্চিত্রটিতে প্রধান নারী চরিত্রের নাম অন্নপূর্ণা। এই চরিত্রে কাজ করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনয়শিল্পী মৌসুমী। তার বিপরীতে দেখা যাবে বরেণ্য অভিনেতা আহমেদ রুবেলকে। তাদের সঙ্গে যুক্ত হচ্ছেন ইয়াশ রোহানও।তবে ইয়াশের বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো নিশ্চিত হয়নি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com