অবশেষে ১২ সেপ্টেম্বর থেকে খুলতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান - বাংলা একাত্তরঅবশেষে ১২ সেপ্টেম্বর থেকে খুলতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৬ পূর্বাহ্ন

অবশেষে ১২ সেপ্টেম্বর থেকে খুলতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান

অবশেষে ১২ সেপ্টেম্বর থেকে খুলতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান

ফাইল ছবি

মহামারি করোনাভাইরাস সংক্রমণের কারণে প্রায় দেড় বছর ধরে বন্ধ থাকার পর আগামী ১২ সেপ্টেম্বর থেকে খুলতে পারে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠান।

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি জানিয়েছেন, শিক্ষাপ্রতিষ্ঠানের চলমান ছুটি আর বাড়ানোর প্রয়োজন পড়বে না। অর্থাৎ চলতি মাসের ১২ সেপ্টেম্বর থেকেই চালু হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাতে বেসরকারি একটি টিভি চ্যানেলে তিনি এ মন্তব্য করেন। বিস্তারিত আসছে…

দুই পুলিশ কর্মকর্তাকে বাধ্যতামূলক অবসরের নেপথ্যে
পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) অতিরিক্ত উপমহাপরিদর্শক শেখ ওমর ফারুককে বাধ্যতামূলক অবসরে পাঠিয়েছে সরকার। অভিনেত্রী পরীমণি, মৌ ও পিয়াসার বিরুদ্ধে দায়ের হওয়া মামলার তত্ত্বাবধান করছিলেন তিনি। সিআইডির ঢাকা মহানগর উত্তরের দায়িত্বে ছিলেন তিনি। তিনি ছাড়া আরও এক কর্মকর্তাকে বাধ্যতামূলক অবসর দেওয়া হয়েছে।

তিনি খাগড়াছড়ির মহালছড়ির এপিবিএন ৬-এর অধিনায়ক মো. আবদুর রহিম। পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার কর্মকর্তা তিনি।বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে তাদের অবসর-সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করা হয়। ওমর ফারুক ও রহিম দু’জনই বিসিএস ১২তম ব্যাচের কর্মকর্তা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com