প্রিয়াঙ্কা চোপড়াকে নিজের নাস্তা বানালেন স্বামী নিক, উত্তাল নেট দুনিয়া!

| আপডেট :  ৩১ আগস্ট ২০২১, ০৮:৩০ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩১ আগস্ট ২০২১, ০৮:৩০ পূর্বাহ্ণ

বলিউডের অন্যতম আলোচিত জুটি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। দুজনের মধ্যে বয়সের বেশ পার্থক্য থাকলেও তাদের জুটিকে ধরা হয় অভিনয় জগতের অন্যতম সেরা জুটি।

আর সম্প্রতি তাদের খুনসুটিতে ভরা এক ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ছবিতে দেখা যায় প্রিয়াঙ্কাকেই নিজের ‘নাস্তা’ বানিয়ে নিয়েছেন স্বামী নিক। হাতে তুলে নিয়েছেন কাঁটা ছুরি।

তবে এ জুটির ছবি ইতিবাচকের তুলনায় নেতিবাচক মন্তব্যই বেশি পাচ্ছে। নেটিজেনদের মতে, ছবিটিতে তারা একটু বেশিই খোলামেলা রূপে ধরা দিয়েছেন।

এছাড়া, ইনস্টাগ্রামেও ছবিটি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। যেখানে দেখা গিয়েছে রবিবার সকাল সকাল লাল বিকিনিতে উপুড় হয়ে শুয়ে রোদ পোহাচ্ছেন প্রিয়াঙ্কা। পাশেই তাঁর স্বামী নিক জোনাস। নিশ্চিন্তে আরাম করছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু হঠাৎই প্রিয়াঙ্কা অনুভব করেন নিতম্বের কাছে নিক যেন কী একটা করছেন। মাথা ঘোরাতেই চমকে উঠলেন প্রিয়াঙ্কা। নিকের হাতে তখন কাঁটাচামচ আর ছুরি! ছবি দেখে নেটিজেনরা তো বলেই ফেললেন, এটাই তাহলে নিকের ব্রেকফাস্ট!

ছবিটির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘স্ন্যাক’। অর্থাৎ নাস্তা বা জলখাবার। আপলোড করার পর মাত্র ৬ ঘণ্টায় ছবিটিতে ২৩ লাখের বেশি রিঅ্যাকশন পড়েছে। জমা হয়েছে হাজার হাজার মন্তব্য। বলাই বাহুল্য, ছবিটি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। এদিকে প্রিয়াঙ্কা-নিকের এমন ছবি প্রত্যাশা করেননি অভিনেত্রী পরিণীতি চোপড়াও। কমেন্টে সে কথা জানিয়েছেন প্রিয়াঙ্কার এই কাজিন। পরিণীতি লিখেছেন, ‘এসব কী হচ্ছে মিমি দিদি, জামাইবাবু? পরিবারের লোকেরাও তো ইনস্টাগ্রামে আছে নাকি! থাক, আমি চোখ বন্ধ করেই লাইক দিচ্ছি ছবিতে।’