যশের কোলেই বাড়ি ফিরলেন নুসরাতপুত্র

| আপডেট :  ৩০ আগস্ট ২০২১, ০১:২৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩০ আগস্ট ২০২১, ০১:২৩ অপরাহ্ণ

সম্প্রতি মা হয়েছেন ভারতের আলোচিত অভিনেত্রী নুসরাত জাহান। গর্ভধারণের পর থেকেই সকলের প্রশ্ন ছিলো নুসরাতের সন্তানের বাবা কে। কিন্তু শুরু থেকেই এই প্রশ্নে নিরব ছিলেন নুসরাত। সিঙ্গেল মাদার হিসেবেই উপভোগ করেছেন গর্ভকালীন পুরোটা সময়।

তবে শুরু থেকেই গুঞ্জন ছিলো নুসরাতের সন্তানের বাবা যশ দাশগুপ্ত। এ বিষয়ে যশ নিরব থাকলেও নুসরাতের গর্ভকালীন পুরোটা সময় তার পাশে ছিলেন, তার খেয়াল রেখেছেন। এমনকি সি সেকশন অপারেশনের সময়েও নুসরাতের পাশে ছিলেন যশ। আর এবার হাসপাতাল থেকে নুসরাতপুত্র বাড়িও ফিরলো যশের কোলে।

ভারতীয় সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী আজ হাসপাতাল থেকে বেরিয়ে আসেন অভিনেতা যশ দাশগুপ্ত। তার কোলে ছিলো চার দিনের ঈশান। আর পাশেই ছিলেন টালিউডের তারকা অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। পরে গাড়িতে উঠে ঈশানকে তার মায়ের কোলে দিয়ে নিজে বসেন চালকের আসনে। গাড়িতে উঠে উপস্থিত জনতার উদ্দেশে নমস্কার জানান নুসরাত।

হাসপাতাল সূত্রে জানা গেছে, জন্মের পর নুসরাতের শিশুর বেশ কিছু পরীক্ষা করা হয়েছে। ছেলেকে নার্সারিতে রাখতে দেননি সাংসদ-তারকা। জন্মের পর থেকেই ছেলেকে নিজের কাছে বিছানায় রেখেছিলেন তিনি। এমনকি জন্মের পর থেকেই শিশুকে স্তন্যপান করাচ্ছেন নুসরাত। জন্মের সময় শিশুর ওজন ছিল ২.৯ কেজি।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত। রোববার (২৯ আগস্ট) বাসায় ফেরার কথা থাকলেও তিনি এক দিন বেশি থেকেছেন। হাসপাতালে থেকে নার্স ও স্বাস্থ্যকর্মীদের কাছ থেকে বাচ্চার দেখভালের খুঁটিনাটি শিখে নিতেই একদিন সময় বাড়িয়ে নিয়েছেন নায়িকা।