প্রেমিক না ছেলে, মালদ্বীপে কাকে ভাগ দিলেন শ্রাবন্তী

| আপডেট :  ২৯ আগস্ট ২০২১, ০৭:৩১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৯ আগস্ট ২০২১, ০৭:৩১ পূর্বাহ্ণ

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় মালদ্বীপ ভ্যাকেশনে বেশ খোশমেজাজেই আছেন। তিনি এখন নিজের জীবনকে উপভোগ করতে ব্যস্ত। প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী, ছেলে অমিমন্যু ও ছেলের প্রেমিকা দামিনীকে নিয়েই তার এই সফর। এরই মধ্যে একাধিক ছবি তিনি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

শনিবার ফটো শেয়ারিং অ্যাপ ইনস্টাগ্রামে আরও একটি ছবি শেয়ার করলেন তিনি। সেই ছবিতে দেখা যাচ্ছে, সি-রিসোর্টের ডেকের সোফায় বসে ব্রেকফাস্ট করছেন তিনি। সামনে সাজানো খাবারের প্লেট। আর একটি প্লেটের দিকে আঙুল দিয়ে কিছু নির্দেশ করছেন।

ক্যাপশনে লিখলেন, ‘আমি যদি আমার খাবার তোমার সঙ্গে শেয়ার করি, তাহলে বুঝবে সেটা একটা বড় ব্যাপার!’ অর্থাৎ, খাদ্যরসিক অভিনেত্রী কাছের মানুষ ছাড়া কারও সঙ্গে সেভাবে নিজের খাবার ভাগ করে নেন না। এবার প্রশ্ন উঠতেই পারে, শ্রাবন্তীর এই কাছের মানুষটি কে? অভিরূপ নাকি অভিমন্যু। প্রেমিক না ছেলে, কাকে দিয়েছেন নিজের খাবারের ভাগ!

২০২০ সালের পুজো থেকে স্বামী রোশনের সঙ্গে আলাদা আছেন। সম্প্রতি তার তৃতীয় স্বামী একসঙ্গে থাকতে চেয়ে আদালতের কাছে আবেদন করেছেন। কিন্তু বিচ্ছেদ চান নায়িকা। যদিও ঠিক কী কারণে রোশনের সঙ্গে তার মনোমালিন্য তা সামনে আনেননি।