মাঝ আকাশে হার্ট অ্যাটাক করলো বাংলাদেশ বিমানের পাইলট - বাংলা একাত্তরমাঝ আকাশে হার্ট অ্যাটাক করলো বাংলাদেশ বিমানের পাইলট - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৬ অপরাহ্ন

মাঝ আকাশে হার্ট অ্যাটাক করলো বাংলাদেশ বিমানের পাইলট

মাঝ আকাশে হার্ট অ্যাটাক করলো বাংলাদেশ বিমানের পাইলট

ফাইল ছবি

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট ওমানের মাসকাট থেকে ঢাকায় ফিরছিল। পথে বিমানটির পাইলট হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন। বিষয়টি আঁচ করতে পেরে তাৎক্ষণিক বিমানের সেকেন্ড পাইলট ভারতের নাগপুরে জরুরিভিত্তিতে বিমানটি অবতরণ করেন।

পরে গুরুতর অসুস্থ হয়ে পড়া পাইলটকে নাগপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত সেখানে চিকিৎসাধীন রয়েছেন তিনি।অন্যদিকে সেকেন্ড পাইলটের সতর্কতায় বিমানটি অক্ষত রয়েছে। বিমানের সব যাত্রীরাও সুস্থ আছেন বলে জানা গেছে।

শুক্রবার (২৭ আগস্ট) এ ঘটনা ঘটে।হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তৌহিদুল আহসান এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সূত্রে এখন পর্যন্ত এ তথ্যটুকু জানতে পেরেছি।’ তবে বিস্তারিত তথ্যের জন্য তিনি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগের পরামর্শ দেন।

এ ব্যাপারে জানতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক জনসংযোগ তাহেরা খন্দকারের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com