ছেলে কার? যা বললেন তসলিমা নাসরিন - বাংলা একাত্তরছেলে কার? যা বললেন তসলিমা নাসরিন - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৫১ অপরাহ্ন

ছেলে কার? যা বললেন তসলিমা নাসরিন

ছেলে কার? যা বললেন তসলিমা নাসরিন

ছেলে কার, এবার প্রকাশ্যে বাবার নাম বলুন- বৃহস্পতিবার নুসরাতের পুত্রসন্তান ভূমিষ্ঠ হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়া নেটওয়ার্কে এই প্রশ্ন উত্তাল। অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই নুসরাত তার সন্তানের বাবা কে? সেই সম্পর্কে মুখে কুলুপ এঁটেছেন। নুসরাতের একদা জীবনসঙ্গী নিখিল জৈন এই সন্তানের দায়

ঝেড়ে ফেলার সঙ্গে সঙ্গে এই প্রশ্ন অবধারিত ভাবে উঠে এসেছে তাহলে নিশ্চিতভাবেই নুসরাতের সাম্প্রতিক প্রণয়ী যশ দাসগুপ্তই সন্তানের পিতা। যদিও যশ কিংবা নুসরাত এ ব্যাপারে মুখ খুলেননি। এই অবস্থায় বাংলাদেশের বিতর্কিত, নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন নুসরাতের পাশে দাঁড়িয়েছেন। তার সোশ্যাল

মিডিয়া পোস্টে নুসরাতেরই তারিফ করে তিনি বলেছেন, সিঙ্গেল মাদার হিসেবে নুসরাত সন্তানকে ভালোভাবেই মানুষ করবে। সে উপার্জনশীল একজন নারী। তার ইচ্ছামত সন্তান নেয়ার অধিকার আছে।

তসলিমা লিখেছেন- স্পার্ম কার সেটা কোনো প্রশ্ন হতে পারে না। এখনতো বিজ্ঞানের অগ্রগতির সঙ্গে সঙ্গে মেয়েদের শরীর থেকেও স্পার্ম উৎপাদিত হচ্ছে? সুতরাং, নুসরাতের সাহসকে কুর্নিশ করা উচিত। তিনি নিজে সন্তানের মা হন নি বলে কোনো আক্ষেপ নেই তসলিমার।

লিখেছেন, তার এক বোনের সন্তান হয় নি বলে সে উৎকণ্ঠায় তাই যাবতীয় প্রতিভাকে জলাঞ্জলি দিয়েছিল। আবার এক ঘনিষ্ঠকে তিনি দুই অপদার্থকে জন্ম দিতে দেখেছেন। তাই তার কোনো আক্ষেপ নেই।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com