সৌদিতে অসুস্থ বাংলাদেশীর সেবায় হাসপাতালে ৩ রাত কাটালো মালিক - বাংলা একাত্তরসৌদিতে অসুস্থ বাংলাদেশীর সেবায় হাসপাতালে ৩ রাত কাটালো মালিক - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৬ অপরাহ্ন

সৌদিতে অসুস্থ বাংলাদেশীর সেবায় হাসপাতালে ৩ রাত কাটালো মালিক

সৌদিতে অসুস্থ বাংলাদেশীর সেবায় হাসপাতালে ৩ রাত কাটালো মালিক

সৌদিতে বাংলাদেশী প্রবাসী আদিলের শরীরে বাসা বাঁধে একটি জটিল রোগ, উক্ত রোগের কারণে রক্তের তীব্র ঘাটতি দেখা দেয়। (কফিল) মালিককে বিষয়টি জানানোর পরে একটুও সময় নষ্ট না আদিলকে হাসপাতালে ভর্তি করান। সৌদি আরবের অন্যতম সেরা হাসপাতালে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করান। ভর্তি করেই দ্বায়িত্ব শেষ করেননি, ৩ রাত কর্মচারী আদিলের সেবাও করে গেছেন তিনি।

সম্প্রতি এমন একটি ফেসবুক পোষ্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। খোঁজ নিয়ে জানা যায়, বাংলাদেশী এক প্রবাসী দীর্ঘ দিন যাবত সৌদি আরবে কফিলের কাজে অবস্থান করে আসছিলো। দীর্ঘদিন কাজ করার সুবাদে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে প্রবাসী আদিল ও সৌদি কফিলের সঙ্গে। অসুস্থতার কথা কফিলকে জানানোর পর তিনি নিজেই আদিল হোসেনকে নিজ অর্থায়নে হাসপাতালে ভর্তি করান।

আদিল বলেন, আমার (কফিল) মালিক আলী সীদ আসেরি আমার অসুস্থতা কথা জানার পর সৌদিআরবের আবাহ শহরের অন্যতম সেরা হাসপাতালে ভর্তি করিয়ে দেয়।

এমনকি তিনি গত ৩ রাত ধরে এখানে আমার সঙ্গে আছেন। আমাকে একটি শিশুর মতো আমার যত্ন নিচ্ছেন। এমন কাফিল পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ভাইরাল হলে বাংলাদেশী প্রবাসীরা এমন কফিলকে ধন্যবাদসহ প্রশংসা করে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে পোষ্ট করছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com