ফ্রুটোর জেরেই দ্বিতীয় স্বামীর প্রেমে পড়েছিলেন পূর্ণিমা

| আপডেট :  ২৩ আগস্ট ২০২২, ০৮:৫৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৩ আগস্ট ২০২২, ০৮:৫৬ অপরাহ্ণ

মাত্র কিছুদিন আগেই বিয়ে করেছেন বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। স্বামী আশফাকুর রহমান রবিন একটি বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চ পদস্থ কর্মকর্তা। পূর্ণিমার এই দ্বিতীয় বিয়ে ভক্তদের একটি বড় অংশের মনেই রয়েছে কৌতুহল।

চলচ্চিত্র জগতে অধিকাংশ অভিনেত্রীদের সাথেই তাদের ভালোবাসার মানুষের সাথে পরিচয় হয় মূলত সিনেমায় কাজের সূত্রে। তবে এক্ষেত্রে কিছুটা ব্যতিক্রম পূর্ণিমা। আশফাকুর রহমান রবিনের সাথে পূর্ণিমার পরিচয় হয়েছে প্রাণ ফুটোর একটি অনুষ্ঠানকে কেন্দ্র করে।

২০১৯ সালের ৩০ জুন প্রান ফ্রুটোর একটি প্রোগ্রামে অংশগ্রহণ করতে একসাথে নোয়াখালী গিয়েছিলেন পূর্ণিমা-রবিন। সেই যাত্রা থেকেই তাদের বন্ধুত্বের শুরু। আর এই বন্ধুত্ব থেকেই চলতি বছরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে পূর্ণিমা জানান, প্রথম স্বামীর সাথে দীর্ঘদিন ধরেই সম্পর্ক ভালো যাচ্ছিলোনা, প্রায় দুই বছর ধরে আলাদা থাকছিলেন তারা। এর মাঝেই আশফাকুর রহমান রবিনের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয় তার এবং দুই পরিবারের সম্মতিতেই তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

প্রসঙ্গত, উচ্চবিত্ত পরিবারের সন্তান আশফাকুর রহমান রবিন পড়ালেখা করেছেন অষ্ট্রেলিয়ার সিডনিতে। সেখান থেকে পড়ালেখা শেষ করে তিনি যোগদান করেন বাংলাদেশের এলটি বহুজাতিক বেসরকারি প্রতিষ্ঠানের মার্কেটিং বিভাগে। বর্তমানে প্রতিষ্ঠানটির ব্রান্ড ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছেন তিনি।

মূলত মার্কেটিং বিভাগে দায়িত্ব পালনের সূত্রেই চলচ্চিত্র অঙ্গনের অনেকের সাথেই পরিচয় রয়েছে আশফাকুর রহমান রবিনের। আর এই কাজের সূত্রেই তার সাথে পরিচয় হয় চিত্রনায়িকা পূর্ণিমার। সেখান থেকেই প্রথমে বন্ধুত্ব এবং পরবর্তীতে বিয়ে করেন তারা।

প্রসঙ্গত, এটি পূর্ণিমার দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০৭ সালের ৪ নভেম্বর চট্টগ্রামের ব্যবসায়ী আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেছিলেন তিনি। প্রায় তিন বছর আগে বিচ্ছেদ হয় তাদের।