পরীমণির মুক্ত করতে উচ্চ আদালতে বিনা পয়সায় প্রস্তুত একদল আইনজীবী - বাংলা একাত্তরপরীমণির মুক্ত করতে উচ্চ আদালতে বিনা পয়সায় প্রস্তুত একদল আইনজীবী - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৮ পূর্বাহ্ন

পরীমণির মুক্ত করতে উচ্চ আদালতে বিনা পয়সায় প্রস্তুত একদল আইনজীবী

পরীমণির মুক্ত করতে উচ্চ আদালতে বিনা পয়সায় প্রস্তুত একদল আইনজীবী

চিত্রনায়িকা পরীমণিকে মুক্ত করতে আইনি লড়াইয়ে উচ্চ আ’দালতে বিনা পয়সায় দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট জেড আই খান পান্না। তার সঙ্গে থাকবেন সুপ্রিম কোর্টের একদল আইনজীবী। আজ সোমবার (২৩ আগস্ট) আইনজীবী জেড আই খান পান্না গণমাধ্যমকে বি’ষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পরীমণির পক্ষে বিনা পয়সায় আইনি লড়াই করব। আমার সঙ্গে একদল আইনজীবী থাকবেন। আইনজীবী দলে রয়েছেন- অ্যাডভোকেট মাক্কিয়া ফাতেমা ইসলাম, অ্যাডভোকেট জামিউল হক ফয়সাল, মাহরিন মাসুদ ভূইয়া, আয়েশা আক্তার, রোহানী সিদ্দিকা, রোহানী ফারুক খান, দেবজিৎ দেবনাথ, মশিউর রহমান রিয়াদ, মানবেন্দ্র রায় মণ্ডল, নাজমুস সাকিব, ইয়াসমিন ইতি প্রমুখ।

গতকাল রোববার (২২ আগস্ট) রাতে ফেসবুক পোস্টে আইনজীবী জেড আই খান পান্না লিখেন, ‘পরীমণির মা’মলা বিনা পারিশ্র’মিকে করার সিদ্ধান্ত নিয়েছি। যারা সঙ্গে থাকতে চান থাকবেন।’ এর আগে এই আইনজীবী বরগুনার বহুল আলোচিত রিফাত হ’’ত্যা মা’মলার প্রধান সাক্ষী থেকে আ’সামি হওয়া মিন্নির পক্ষে আইনি লড়াই করে হাইকোর্ট থেকে জা’মিন করিয়েছিলেন।গত ২১ আগস্ট তৃতীয় দফা রি’মান্ড শেষে বনানী থানায় দা’য়ের করা মা’দক মা’মলায় চিত্রনায়িকা পরীমণিকে কা’রাগারে পাঠানোর আদেশ দেন আ’দালত।

গত ১৯ আগস্ট পরীমণির একদিনের রি’মান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যা’জিস্ট্রেট আতিকুল ইসলাম। এর আগে গত ১৩ আগস্ট পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে কা’রাগারে পাঠানোর আদেশ দেন আ’দালত। ওই দিন সন্ধ্যা ৭টায় তাকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কা’রাগারে নেওয়া হয়। কারা সূত্র জানায়, নায়িকা পরীমণিকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কা’রাগারের কোয়ারেন্টিন সেন্টারে (রজনীগন্ধা ভবন) রাখা হয়।

গত ১০ আগস্ট পরীমণি ও আশরাফুল ইসলাম দীপুর ২ দিনের রি’মান্ড মঞ্জুর করেছিলেন ঢাকা মেট্রোপলিটন ম্যা’জিস্ট্রেট দেবব্রত বিশ্বাস। তার আগে গত ৫ আগস্ট পরীমণি ও দীপুর চার দিনের রি’মান্ড মঞ্জুর করেছিলেন ঢাকা মেট্রোপলিটন ম্যা’জিস্ট্রেট মামুনুর রশিদ।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অ’ভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আ’টক করে র‍্যা’ব। এ সময় পরীমণির বাসা থেকে বিভিন্ন মা’দক জ’ব্দ করা হয়। ৫ আগস্ট র‍্যা’ব-১ বা’দী হয়ে মা’দকদ্রব্য আইনে পরীমণি ও তার সহযোগীর বি’রুদ্ধে বনানী থানায় মা’মলা করে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com