পরীমণির মম চয়নিকা ‘নিখোঁজ’

| আপডেট :  ৫ আগস্ট ২০২১, ০২:০২ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ আগস্ট ২০২১, ০২:০১ অপরাহ্ণ

বোট ক্লাবের ঘটনায় পরীমনির পাশে ছিলেন প্রযোজক চয়নিকা। জানা গেছে ব্যক্তিগত জীবনে পরীমনি চয়নিকাকে ডাকেন মম বলে। নাসির ইস্যুতে যখন পরীমনি সংবাদমাধ্যমে এসে কান্নাকাটি করেন তখন পাশে বসে চোখ মুছতে দেখা গেছে চয়নিকাকে।

তবে বাড়িতে মাদকদ্রব্য রাখার জেরে র‍্যাবের হাতে গ্রেফতারের পর পরীমনির পাশে দাড়াঁননি চয়নিকা। এমনকি গ্রেফতারের পূর্বে যখন পরীমনি লাইভে আসেন তখনও নিরব ছিকেন চয়নিকা। সামাজিক যোগাযোগমাধ্যমেও সকলে প্রশ্ন তুলেছেন চয়নিকার ভূমিকা নিয়ে।

এ বিষয়ে চয়নিকা চৌধুরী বলেন, টেলিভিশনে তিনি লাইভের ঘটনাটি দেখেছেন। তবে পরীমণির বাসায় যাননি। কারণ এটা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ব্যাপার এবং তারা যেটা ভালো বুঝবেন সেটাই করবেন।

প্রসঙ্গত ৪ আগস্ট পরীমনির বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মদ ও মাদকদ্রব্য সহ পরীমনিকে আটক করে র‍্যাব।

প্রখ্যাত নির্মাতা চয়নিকা চৌধুরীকে নিজের ‘মা’ বলে সম্বোধন করে থাকেন দেশের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। বিভিন্ন সময় তাদের দু’জনকে একসঙ্গে দেখাও গেছে। পরীমণির বিভিন্ন কর্ম;কাণ্ডে সবসময় পাশে ছিলেন এই নারী নির্মাতা। কিন্তু গতকাল বুধবার পরীমণির বাসায় র‌্যাবের অভিযান ও তাকে আ;টকের সময় পাশে ছিলেন না চয়নিকা চৌধুরী।

গত মাসে উত্তরা বোট;ক্লাব কা;ণ্ডে; সর্বদা পাশে থে;কে পরীমণিকে সাহস জুগিয়েছিলেন তার ‘মাদার ফিগার’ খ্যাত চয়নিকা চৌধুরী। কিন্তু গতকাল নিজের সবচেয়ে সং;কটময় মুহূর্তে তা;কে পাশে পান;নি এই চিত্রনায়িকা। প্রায় চার ঘণ্টা অভিযান চালানোর পর পরী;মণিকে আ;টক করে নিয়ে যায় র‌্যাব। ফেস;বুক লাইভে এসে সা;হায্যের আ;বেদন করলেও কেউ সাড়া দেয়নি।

পরে সংবাদমাধ্যমকে চয়নিকা চৌধুরী বলেন, টেলিভিশনে তিনি লাইভের ঘটনাটি দেখেছেন। তবে পরীমণির বাসায় যাননি। এটা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ব্যাপার এবং তারা যেটা ভালো বুঝবেন সেটাই করবেন। নায়িকা পরীমণির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা বিশ্বসুন্দরী। এটির পরিচালক এই নির্মাতা। গত বছর মুক্তি পাওয়া এই সিনেমাটি পরীমণির সবচেয়ে ব্যবসাসফল চলচ্চিত্র।