পরীকে নিয়ে এবার মুখ খুললেন প্রথম স্বামী

| আপডেট :  ৫ আগস্ট ২০২১, ০১:৪১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ আগস্ট ২০২১, ০১:৪১ অপরাহ্ণ

বাড়িতে মাদকদ্রব্য রাখার অপরাধে সম্প্রতি গ্রেফতার হয়েছেন আলোচিত সমালোচিত অভিনেত্রী পরীমনি। বাংলা সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী এখন পর্যন্ত ব্যবসা সফল।খুব বেশি সংখ্যক ছবি উপহার না দিতে পারলেও ব্যক্তিজীবন নিয়ে সবসময়ই ছিলেন আলোচনার তুঙ্গে।

আর এবার পরীমনিকে নিয়ে মুখ খুললেন তার প্রথম স্বামী ফেরদৌস কবীর সৌরভ। কিভাবে স্মৃতিমনি তেকে নাম পরিবর্তন করে আজকের পরীমনি হয়ে উঠেছেন সেই গল্পই উঠে এসেছে সৌরভের মুখে। সেই সাথে জানিয়েছেন, উশৃঙ্খল জীবনযাপনের পরিণতি যে এমনটাই হবে সেটি আগেই ধারণা ছিল সৌরভের।

দেশের শীর্ষস্থানীয় একটি পত্রিকায় দেয়া সাক্ষাৎকারে সৌরভ জানান, শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণির সঙ্গে ২০১২ সালের এপ্রিল মাসে বিয়ে হয় সৌরভের। সৌরভ ভালো ফুটবল খেলতে পারায় তার ডাক পড়ে ঢাকায়। তখন স্ত্রীকে নিয়ে ঢাকার বনশ্রীতে বাসা ভাড়া নেন। পরীমণিকে মিরপুরের একটি কলেজে ভর্তি করেন।

কলেজে পড়া অবস্থায় মিডিয়ায় জড়িত এক ব্যক্তির নজরে পড়েন পরী। পরীর বিভিন্ন রকম তুলে পত্রিকায় ছাপেন ওই ব্যক্তি। সেইসাথে পরূমনিকে সপ্ন দেখান মডেল ও অভিনেত্রী হওয়ার। আর তখন থেকেই শামসুন্নাহার স্মৃতি নাম পাল্টে পরীমণি হয়ে যান।

এর কিছু দিন না যেতেই পরীমণি উশৃঙ্খল জীবন যাপন শুরু করেন। ফলে স্বামীর সঙ্গে দূরত্ব শুরু হয়। পরে মিডিয়ার সঙ্গে জড়িত সেই ব্যক্তিকে পরীমণি বিয়ে করেছেন বলে সৌরভ জানতে পারেন। এরপর ২০১৫ সালে সৌরভ ঢাকা ছেড়ে কেশবপুরে ফিরে যান।

স্বামীকে বিদায় করার পরই পরীমণি মাদকে জড়িয়ে পড়েন। ২০১৬ সাল থেকে তিনি নিয়মিত মাদকাশক্ত বলে জানিয়েছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেলে র‌্যাব সদরদপ্তরে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, চিত্রনায়িকা পরীমণির বাসায় মিনিবার ছিল, যেখানে ডিজে পার্টি করা হতো। সেখানে মাদক গ্রহণ চলতো। পরীমণি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন। এমনকি ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইসও সেবন করতেন নায়িকা পরীমণি। তার বাসায় একটি মিনি বারও রয়েছে। আর অভিনেতা-প্রযোজক নজরুল ইসলাম রাজ পরীমণির বাসায় এসব মাদক সরবরাহ করতেন।

প্রসঙ্গত, পরীমণিকে তার নিজ বাসা থেকে বুধবার (০৪ আগস্ট) বিকেলে আটক করে র‍্যাব। র‌্যাবের অভিযানে পরীমণির বাসায় বিপুল পরিমাণ মদ ও ভয়ঙ্কর মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।