প্রযোজক রাজের অপকর্মের শেষ নেই!

| আপডেট :  ৫ আগস্ট ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৫ আগস্ট ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ণ

চিত্রনায়িকা পরীমণি গ্রে’প্তারের পর র‌্যা’ব অ’ভিযান চা’লায় কথিত প্রযোজক নজরুল ইসলাম রাজের বাসায়। যিনি রাজ মাল্টিমিডিয়া নামে একটি প্রতিষ্ঠানের কর্ণধার। দাবি করা হয় এই প্রতিষ্ঠান থেকে নাটক সিনেমা প্রযোজনা করা হয়ে থাকে।

বুধবার রাতে বনানীর যে বাসা থেকে নজরুল রাজকে আ’টক করা হয় সেখান যৌ’ন উত্তেজক সমাগ্রীসহ বিদেশি ম’দ, ইয়াবা বড়ি, সে’ক্স টয় উ’দ্ধার করা হয়। বিশেষ ধরনের একটি বিছানাও পাওয়া গেছে সেখানে। তার মোবাইল ফোনে অসংখ্য ত’রুণীর পর্নো ভিডিও পাওয়া গেছে বলে জানিয়েছে র‌্যা’ব।

রাজকে গ্রে’প্তারের পর র‌্যা’ব জানায়, রাজ একেক সময় একেক পরিচয়ে চলাফেরা করেন। কখনও চিত্রপরিচালক, কখনও ব্যবসায়ী আবার কখনও রাজনীতিবিদ। প্র’তারণার মাধ্যমে তিনি অঢেল টাকার মালিক বনে গেছেন।

নজরুল তার প্র’তারণা ও পর্নো ব্যবসায় দুই ত’রুণীকে ব্যবহার করে আসছেন। এদের একজনের ডাক নাম সেমি এবং আরেকজন কাঁকন। দুজনই তার সার্বক্ষণিক সঙ্গী। এ দুই ত’রুণীকে দিয়ে তিনি ব্ল্যা’কমেইলিংয়ের কাজ করতেন বলে জানায় র‌্যা’ব।

র‌্যা’ব জানায়, পাশ্চাত্য পোশাকে অভ্যস্ত সেমি এবং কাঁকনকে নিয়ে হাজির হতেন স’রকারি কর্মকর্তাদের ফ্ল্যাটে অথবা বাসায়। একপর্যায়ে অনেকেই তাদের প্রেমে পড়ে যেতেন। যে কোনো মূল্যে তাদের সান্নিধ্য পেতে চাইতেন।

এমন দুর্বলতার সুযোগ কাজে লাগিয়ে স’রকারি কাজ বা তদবিরের টোপ ফেলতেন নজরুল। কোটি টাকা ঘুসের চেয়ে দ্রুততার সঙ্গে তার কাজ হয়ে যেত। এছাড়া এ দুই ত’রুণীকে ব্যবহার করে তিনি ক্যা’সিনো সম্রাট ইসমাইল চৌধুরীর কাছাকাছি পৌঁছে যান।

র‌্যা’ব জানিয়েছে, ঠিকাদারি কাজের ডন হিসাবে পরিচিত জিকে শামীমের সঙ্গেও তার সখ্য গড়ে ওঠে। সম্প্রতি তিনি জিকে শামীমকে কা’রাগারে বিশেষ সুবিধা পাইয়ে দিতে তদবির করছিলেন। শামীমের বোন সুবর্ণা মোস্তাফার সঙ্গে তিনি প্রতি সপ্তাহে নানা বি’ষয়ে শলা-পরামর্শ করেন।