টাকার নেশায় নিষিদ্ধ পর্নোগ্রাফি জগতে প্রবেশ করেন পরীমনি!

| আপডেট :  ৫ আগস্ট ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৫ আগস্ট ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ণ

র‌্যা’বের হাতে আ’টক চিত্রনায়িকা পরীমনি টাকার নে’শায় সিনে জগতের আড়ালে নি’ষিদ্ধ পর্নো ব্যবসায় নাম লেখান বলে জানা গেছে। এছাড়া তিনি তিনি ব্ল্যা’কমেইলিং ও মা’দক ব্যবসায় জ’ড়িত। গ্রে’ফতার মডেল পিয়াসাসহ ঢাকার শোবিজ তারকাদের অনেকেই পরীমনির সহযোগী। চ’ক্রের বেশ কয়েকজন মা’দক ও অ’স্ত্র কারবারের সঙ্গেও জড়িয়েছেন।

সূত্রে জানা গেছে, টাকার নে’শায় সিনে জগতের আড়ালে নি’ষিদ্ধ পর্নো ব্যবসায় নাম লেখান এই নায়িকা। পরীমনি ছাড়াও বেশ কয়েকজন মডেল-অভিনেত্রীর বি’রুদ্ধে নি’ষিদ্ধ প’র্নোগ্রাফির অ’ভিযোগ পাওয়া গেছে।

সূত্র বলছে, কয়েকটি ব্যাংকে পরীর মোটা অঙ্কের টাকা রয়েছে। যার বেশিরভাগই তিনি পেয়েছেন শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ঘনিষ্ঠতার সুবাদে। টাকার নে’শা তাকে ছাড়ে না। একপর্যায়ে নাম লেখান প’র্নোগ্রাফির নি’ষিদ্ধ জগতে।

এজন্য পরী তার ঘনিষ্ঠ মডেলদের মাধ্যমে একটি চ’ক্র গড়ে তোলেন। উঠতি মডেল এবং চিত্রনায়িকাদের পর্নোছবি তুলে পাঠানো হতো কথিত হাই-প্রোফাইলদের কাছে। তার মাধ্যমে অনেকে ব্ল্যা’কমেইলিংয়ের শি’কার হন।

এ বি’ষয়ে র‌্যা’বের গো’য়েন্দা অনুসন্ধান চলমান। বেআইনি কর্মকাণ্ডের সঙ্গে সংশ্লিষ্টতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এ প্রসঙ্গে জানতে চাইলে র‌্যা’বের গো’য়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল খায়রুল ইসলাম যুগান্তরকে বলেন, পরীমনি ছাড়াও বেশ কয়েকজন মডেল-অভিনেত্রীর বি’রুদ্ধে নি’ষিদ্ধ প’র্নোগ্রাফির অ’ভিযোগ পাওয়া গেছে।

প্রসঙ্গত বুধবার বিকাল ৪টার কিছু পর সাদা পোশাকে র‌্যা’বের ৩-৪ জন সদস্য পরীমনির বাসায় গিয়ে দরজা খুলতে বলেন। বাইরে অবস্থান নেয় র‌্যা’বের পোশাকধারী সদস্যরা। কিন্তু পরীমনি দরজা না খুলে চি’ৎকার-চেঁচামেচি করতে থাকেন।

উলটো ফেসবুক লাইভে এসে অ’ভিযানে যাওয়া র‌্যা’ব সদস্যদের পরিচয় নিয়ে বিভ্রান্তি ছড়ান। বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত নানা নাটকীয়তার পর পরীমনিকে নিজেদের হেফাজতে নেয় র‌্যা’ব।