পরীমনিকে আটকের পর এবার প্রযোজক রাজের বাসায় র‍্যাবের অভিযান - বাংলা একাত্তরপরীমনিকে আটকের পর এবার প্রযোজক রাজের বাসায় র‍্যাবের অভিযান - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৪ অপরাহ্ন

পরীমনিকে আটকের পর এবার প্রযোজক রাজের বাসায় র‍্যাবের অভিযান

পরীমনিকে আটকের পর এবার প্রযোজক রাজের বাসায় র‍্যাবের অভিযান

চিত্রনায়িকা পরীমনির বাসার পর এবার রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বনানীর বাসায় অভিযান পরিচালনা করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার রাত ৮টার দিকে র‍্যাবের একটি দল বনানীর জি ব্লকের ৭ নম্বর রোডের ৪১ নম্বর বাসায় অভিযান শুরু করে। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের উপপরিচালক মেজর হুসাইন রইসুল আজম মনি।

এর আগে বিকালে চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় নায়িকার বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ মদ জব্দ করে। দীর্ঘ অভিযান শেষে পরীমনিকে আটক করে নিয়ে যায় র‌্যাব।

হেলেনা-পিয়াসা-মৌদের রংমহলে অতিথি কারা!
এই তিনজন নারীই সময়ের সবচে আলোচিত এবং সমালোচিত নাম। হেলেনা জাহাঙ্গীর প্রতিষ্ঠিত ব্যবসায়ী হলেও বাকি দুইজন কথিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা এবং মৌ আক্তারের দৃশ্যমান কোনো বৈধ আয়ের উৎস না থাকলেও তাদের বিলাসী ও বেপোরোয়া জীবনাচরণ সমাজের এক ন’ষ্ট নোং’রা চিত্রকেই ফুটিয়ে তুলেছে। এই তিনজনেরই একটা বিশেষ জায়গায় মিল রয়েছে, তা হচ্ছে তা রংমহলের রঙিন দুনিয়াতে এতদিন বাস করেছেন। এমনকি তাদের রং মহলে নিয়মিত অতিথি হয়েছেন সমাজের নানা শ্রেণী-পেশার প্রভাবশালী ও অর্থ বিত্তের মালিকরা। হেলেনা জাহাঙ্গীর, ফারিয়া মাহবুব পিয়াসা এবং মৌ আক্তারের রংমহলে মধু পান করতে যাওয়া অতিথিদের নাম ইতিমধ্যেই ত’দন্তকারীদের কাছে প্রকাশ করেছে তারা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com