সৌন্দর্যের সুষম বিকাশ আছে পরীমনির দেহাবয়বে : নির্মলেন্দু গুণ - বাংলা একাত্তরসৌন্দর্যের সুষম বিকাশ আছে পরীমনির দেহাবয়বে : নির্মলেন্দু গুণ - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫২ অপরাহ্ন

সৌন্দর্যের সুষম বিকাশ আছে পরীমনির দেহাবয়বে : নির্মলেন্দু গুণ

সৌন্দর্যের সুষম বিকাশ আছে পরীমনির দেহাবয়বে : নির্মলেন্দু গুণ

পরীমনি অভিনীত স্বপ্নজাল মুক্তি পাচ্ছে আগামী শুক্রবার। মনপুরার পরে গিয়াসউদ্দিন সেলিমের এই ছবিও এবার আলোচনার কেন্দ্রে চলে এসেছে। ঠিক ছবি মুক্তির আগেই পরীমনির পাশে এসে দাঁড়ালেন দেশের অন্যতম শীর্ষ কবি নির্মলেন্দু গুণ।

সম্প্রতি কবি তাঁর ফেসবুক হ্যান্ডেলে একটি পোস্টের মাধ্যমে পরীমনির জন্য শুভকামঅনা জানান। একইসাথে তিনি লেখেন, কবিতাকুঞ্জের আজীবন সদস্য, বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমনি অভিনীত পূর্ণদৈর্ঘ চলচ্চিত্র ‘স্বপ্নজাল’ আগামী ৬ এপ্রিল মুক্তি পাচ্ছে দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে। আমি এই ছবিটির কিছু ট্রেলার বিভিন্ন টিভি চ্যানলের ছোট পর্দায় দেখেছি।

পরীমনির রুপের প্রশংসা করে নির্মলেন্দু গুণ লেখেন, পরীমনি দেখতে যেমন সুন্দর, তেমনি সুন্দর অভিনয় করেছেন ‘স্বপ্নজাল’ সিনেমায়। ওর সুন্দর মুখ থেকে চোখ ফেরানো কঠিন। সৌন্দর্যের একটা সুষম বিকাশ আছে ওর দেহাবয়বে।

তিনি বলেন, আমার ইচ্ছে আছে সিনেমা হলে গিয়ে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত পরীমনির এই ছবিটি বড় পর্দায় দেখার। আপনারাও সিনেমা হলে গিয়ে ‘স্বপ্নজাল’ ছবিটি দেখুন। আমাকে আপনাদের পাশে পাবেন।

পরীমনিকে মহানায়িকা ‘সুচিত্রা সেন’ অভিহিত করে নির্মলেন্দু গুণ লেখেন, ধন্যবাদ পরীমনি। তুমি আমাদের সুচিত্রা সেন। তোমার ‘স্বপ্নজাল’ আমাদের সকলের হৃদয় জয় করুক-এই প্রার্থনা করি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com