শনিবার, ২৪ Jul ২০২১, ০১:০১ পূর্বাহ্ন

পরিকল্পনামন্ত্রীর ছিনতাই হওয়া আইফোন উদ্ধার

পরিকল্পনামন্ত্রীর ছিনতাই হওয়া আইফোন উদ্ধার

অবশেষে উদ্ধার হয়েছে পরিকল্পনামন্ত্রীর ছিনতাই হয়ে যাওয়া আইফোন। ডিএমপির রমনা বিভাগ সোমবার (১৯ জুলাই) সকালে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের আইফোনটি উদ্ধার করে।

ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. ইফতেখারুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে ডিএমপি মিডিয়া সেন্টারে দুপুর সাড়ে ১২টায় সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরা হবে। সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন ডিএমপি’র রমনা বিভাগের উপ-কমিশনার সাজ্জাদুর রহমান।

প্রসঙ্গত, রাজধানীর বিজয় স্মরণী মোড়ে মন্ত্রীর হাত থেকে গত ৩০ মে ফোনটি ছিনতাই করে নেয় ছিনতাইকারীরা। এরপর থেকেই ফোনটি উদ্ধারে মাঠে নামে পুলিশ।

১৭ বছরে এক ওয়াক্ত নামাজ বাদ দেননি ওসি হুমায়ুন
চারদিকে লা;শের পো;ড়া; গ;ন্ধ! নি;হ;ত স্বজন;দের আহাজা;রিতে ভা;রি হয়ে উঠে;ছে ঢাকা মে;ডিকেল কলেজের মর্গের চৌহদ্দি। এ পোড়া গন্ধ কিছুক্ষণ আগেই নারায়ণগঞ্জের রূপগঞ্জের অগ্নিকাণ্ডে নি;হ;ত ৪৯টি লা;শ থেকে ভেসে আসছিল।সজীব গ্রুপের হাশেম ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের কারখানায় বৃহস্পতিবারের ভ;য়াবহ অগ্নি;কাণ্ডের ধ্বং;সস্তূপ থেকে লা;শ উদ্ধার করে শুক্রবার বিকেলে ম;র্গে আনা হয়।

ঢা’মেক ম’র্গে কো’নো ধরনের বিশৃঙ্খলা এড়াতে লা;শ নিয়ে আসার আগে থেকে দুই প্লাটুন পুলিশ মোতা’য়েন করা হয়।; ‘ম’রদে’হের সুরতহাল রিপোর্ট যেখানে করা হয় সেখানে কেউবা বাইরে অপেক্ষা করছিলেন। নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার ও অতিরিক্ত জেলা প্রশাসকও ছুটে আসেন।

চারদিকে আহাজারি, হৈচৈ ও হট্টগোল পরিবেশের মধ্যে বিকেল আনুমানিক ৫টার দিকে এ প্রতিবেদকের চোখ পড়ে মর্গের চৌহদ্দিতে সুরতহাল কক্ষের লম্বা বেঞ্চিতে বসে নামাজরত একজন পুলিশ সদস্যদের দিকে। ৩০ জন পুলিশ সদস্য সেখানে বসে থাকলেও কারও মুখে কোনো কথা নেই, সবাই চু’পচা’প বসে আছে।

নামাজ শেষ করেই ওই পুলিশ সদস্য মোবাইল ফোনের অ’পর প্রান্তে’ থাকা কারও কাছে রূপগ’ঞ্জের ঘটনার সর্বশেষ পরিস্থিতি সম্পর্কে জানতে চাইলেন ও কিছু দিকনির্দেশনা দিলেন। একটু ভালো করে খেয়াল করতেই তার পোশাক ও র্যাংক ব্যাচ দেখে বোঝা গেল তিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পদমর্যাদার (ওসি)। একটু সামনে গিয়ে এ প্রতিবেদক নিজের পরিচয় দিয়ে তার পরিচয় জানতে চাইলেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com